২৫ বছরের যুবকের সঙ্গে প্রেম ৬১ বছরের ম্যাডোনার !

বলিউড তারকা অর্জুন কাপুর-মালাইকা অরোরা কিংবা রহমান শল এবং সুস্মিতা সেন এমন বেশ কয়েকটি জুটির রয়েছে বয়সের অনেক ফারাক ৷ বলিউডের সঙ্গে এবার যুক্ত হল হলিউডের নাম ৷ আর তিনি হলেন জনপ্রিয় মার্কিন পপ তারকা ম্যাডোনা। ম্যাডোনার সঙ্গে এবার জড়াল বছর ২৫-এর উইলিয়ামসের নাম।

জানা গেছে, ৬১ বছরের মার্কিন পপ তারকা ম্যাডোনা নাকি সম্পর্কে জড়িয়েছেন বছর ২৫ বছরের আহমালিক ইউলিয়ামসের সঙ্গে। ডেইলি মেলের খবর অনুযায়ী, ইউলিয়ামসের বাবা ড্রিউকে ইতিমধ্যেই ম্যাডোনা জানিয়েছেন, তাঁর ছেলের প্রতি ভালবাসার কথা। সিনিয়র ইউলিয়ামস এবং তাঁর স্ত্রীকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছেন ম্যাডোনা।

ড্রিউ জানিয়েছেন, ম্যাডোনা তাঁর চেয়ে যেমন বয়সে বড়, তেমনি তাঁর স্ত্রীও বয়সে ছোট ম্যাডোনার চেয়ে। যদিও সিনিয়র ইউলিয়ামস এবং তার স্ত্রীর কোনও আপত্তি নেই এই সম্পর্কে। তাঁর ছেলের চেয়ে ম্যাডোনা ৩৬ বছরের বড় হলেও, মার্কিন পপ তারকার সঙ্গে তাঁর ছেলের সম্পর্কে উইলিয়ামসরা বেশ খুশি বলেই জানিয়েছেন।

জানা যাচ্ছে, ২০২০ সালে লন্ডন এবং ফ্রান্সে মার্কিন পপ তারকা ম্যাডোনার যে শো রয়েছে সেখানেও তাঁর ভালবাসার মানুষের বাবা, মাকে আমন্ত্রণ জানিয়েছেন ম্যাডোনা।

Leave a Reply

Translate »