হৃতিক-সুজানার বিবাহবিচ্ছেদর পিছনে আসল কারণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বন্ধুদের উপহার দিতে ভালোবাসেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। তবে সে বন্ধুটি যদি বিশেষ হয় তাহলে তার ভালোবাসার মাত্রাও বেড়ে যায় কয়েকগুণ। এতটাই বেড়ে যায় যে, বন্ধুকে দেওয়া উপহারের দাম শুনে একবার প্রচণ্ড রেগে ঘর ছেড়েছিলেন হৃতিকের স্ত্রী সুজান

কখনও বিবাহবিচ্ছেদ হয়নি হৃতিক-সুজানের। তবে বন্ধুকে দেওয়া হৃতিকের বিশেষ উপহার দেখে দুই সন্তানকে নিয়ে বাবা-মায়ের কাছে চলে আসেন তার স্ত্রী সুজান।

জানা গেছে ‘কাইট’-এর শুটিংয়ে হৃতিকের সঙ্গে তার সহ-অভিনেত্রী বারবারা মোরির রসায়ন নিয়ে বলিউডে চলছে তুমুল আলোচনা। এমনও বলা হচ্ছে, যে ‘গ্রিক গড’ প্রেমে পড়েছেন মেক্সিকান অভিনেত্রীর।

জন্মসূত্রে উরুগুয়ান বারবারা তখন মেক্সিকোর সিনেমা জগতের বড় আর বিখ্যাত মুখ। হৃতিক জানান, ‘বারবারা আমার খুব ভালো বন্ধু । পারিবারিক জীবনে আমি ভীষণ খুশি।ঠিক সেই সময়েই প্রকাশ্যে আসে একটি খবর। জানা যায়, বন্ধু বারবারাকে কাইটের শুটিং চলাকালীন একটি উপহার দিয়েছেন হৃতিক। যার দাম কম করে আড়াই থেকে তিন কোটি টাকা।

বন্ধুকে কোটি টাকার উপহার! শুনেই রেগে গিয়েছিলেন সুজান। তার আগে বারবারা-হৃতিক আলোচনায় সুজানের ধৈর্য্য বিপদসীমায় পৌঁছেছিল। উপহারের খবরে তেলে-বেগুনে জ্বলে ওঠা সুজানের সহ্যের বাঁধ ভাঙে।

Leave a Reply

Translate »