হানিমুনে যেখানে যাচ্ছেন রণবীর-আলিয়া

আইকনিক ফোকাস ডেস্কঃ অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। জানা গেছে, চলতি মাসের ১৩ থেকে ১৭ তারিখের মধ্যে তাদের বিয়ের আসর বসছে। মুম্বাইতে পৈতৃক ভিটে (আর কে হাউস) যেখানে ঋষি কাপুর ও নিতু কাপুর বিয়ের পিঁড়িতে বসেছিলেন, সেখানেই রণবীর-আলিয়া সাত পাকে ঘুরবেন। তবে বিয়ের আগেই তাদের হানিমুন নিয়ে শুরু হয়েছে জোর গুঞ্জন।

রণবীর ও আলিয়ার ঘনিষ্ঠমহল সূত্রের খবর, মধুচন্দ্রিমার জন্য দক্ষিণ আফ্রিকায় উড়ে যাবেন তারা! চলতি বছরের শুরুতেই আলিয়াকে সঙ্গে নিয়ে দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন রণবীর। সে সময় ইনস্টাগ্রামে অন্তরঙ্গ ছবিও পোস্ট করেছিলেন আলিয়া। দক্ষিণ আফ্রিকার জঙ্গল তাদের এতটাই ভালো লেগেছে যে, মধুচন্দ্রিমার ডেস্টিনেশন হিসেবে সেই জঙ্গলকেই বেছে নিয়েছেন এই তারকা জুটি। তবে এ ব্যাপারে রণবীর বা আলিয়া কেউই মুখ খোলেননি।

এদিকে রণবীর-আলিয়ার বিয়ের অতিথি তালিকা নিয়েও জোর চর্চা চলছে। তাদের দুই পরিবারের সদস্যরাই তারকা। রণবীরের পক্ষ থেকে কারিনা, কারিশমার পাশাপাশি থাকছেন সাইফ আলি খান। এদিকে আলিয়ার পক্ষে বোন পূজা ভাট, সাহিন ভাট ও মা সোনি রাজদান তো থাকবেনই। এ ছাড়াও আর কারা কারা বিয়েতে উপস্থিত থাকতে পারেন সেটি ইতোমধ্যে ফাঁস হয়েছে।

Leave a Reply

Translate »