স্ত্রীকে যৌন নির্যাতন করতেন হানি সিং

আইকোনিক ফোকাস ডেস্কঃ সবশেষ হানি সিংয়ের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছেন তার স্ত্রী শালিনী তলওয়ার। দিল্লির আদালতে এ নিয়ে হানি সিংয়ের বিরুদ্ধে মামলাও করেছেন তিনি। মামলায় শালিনীর অভিযোগ-বাড়িতে শারীরিক ও মানসিক নির্যাতনের পাশাপাশি যৌন অত্যাচারও চালাতেন হানি সিং। এছাড়া তার সম্পত্তি হাতিয়ে নেয়ার চেষ্টা করেছেন হানি সিং।

গত ৩ আগস্ট অভিযোগ দায়েরের পর রাতে মামলাটি রেকর্ড করেন আদালত। হানি সিংয়ের স্ত্রীর পক্ষে আদালতে উপস্থিত হয়েছিলেন আইনজীবী সন্দীপ কাপুর, অপূর্ব পাণ্ডে এবং জিজি কাশ্যপ।

মামলা রেকর্ড করে হানি সিংকে একটি নোটিশ পাঠিয়েছেন আদালত। আগামী ২৮ আগস্টের মধ্যে সেই নোটিশের জবাব দিতে বলা হয়েছে। পাশাপাশি যে সব সম্পত্তি হানি সিং ও তার স্ত্রীর নামে রয়েছে, তা আপাতত বিক্রি করতে পারবেন না জনপ্রিয় গায়ক।

বিতর্কিত এ ঘটনার পর থেকে চুপ ছিলেন হানি সিং। অবশেষে তিনি মুখ খুলেছেন। নিজের ইনস্টাগ্রামে দেয়া এক দীর্ঘ পোস্টে পুরো ঘটনা তুলে ধরেছেন তিনি। সেখানে হানি সিং লেখেন, ‘আমার ২০ বছরের সঙ্গী, আমার স্ত্রী শালিনী তলওয়ার। তিনি আমার পরিবারের বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন, তাতে আমি আমি খুবই ব্যথিত। তার অভিযোগ গুলো খুবই লজ্জাজনক।

‘আমার গানের কথা, শারীরিক অবস্থা নিয়ে জল্পনা, সংবাদমাধ্যমে নেতিবাচক ভাবমূর্তি তুলে ধরা নিয়ে কখনো কোনো বিবৃতি দেয়নি। কিন্তু চুপ করে থেকে কোনো লাভ নেই। কারণ আমার বৃদ্ধ মা-বাবা এবং ছোট বোনের বিরুদ্ধেও কিছু অভিযোগ আনা হয়েছে। তারা খারাপ সময়ে আমার পাশে থেকেছেন এবং তাদের ঘিরেই আমার জগত। ওদের বিরুদ্ধে এ অভিযোগগুলো খুবই অপমানজনক।

আপাতত এ বিতর্ক নিয়ে আর কোনো মন্তব্য করতে চাননি হানি। তার এবং পরিবারের ওপর অনুরাগীদের ভরসা রাখতে অনুরোধ করেছেন তিনি। আদালতের ওপর গায়কের পূর্ণ আস্থা। তাই সেখানেই জবাবদিহি করবেন হানি। স্ট্যাটাসের শেষ অংশে তিনি লিখেছেন, ‘আমি নিশ্চিত যে, সুবিচার পাব এবং সততার জয় হবে।

Leave a Reply

Translate »