কারিশমার পরিবারে অভিনেতা কত জন

আইকোনিক ফোকাস ডেস্কঃ নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার ফোর’ অনুষ্ঠানে পুঁচকে সব বাচ্চারা অংশগ্রহণ করে। সেখানে এক পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন কারিশমা কাপুর। বাচ্চাদের নাচ দেখে উচ্ছ্বসিত এই নায়িকা। শিশুদের সঙ্গে শেয়ার করছিলেন নিজের পরিবার আর ক্যারিয়ারের গল্প। এই সময় পরী নামের এক নাচিয়ে কারিশমার কাছে জানতে চায়, তাঁর পরিবারে কত অভিনেতা আছে।

 

তখন কারিশমা বলেন, ‘আমি নিজেও বলতে পারি না। এত বেশি অভিনেতা।’ তারপর একে একে নাম বলতে থাকেন। বলেন পৃথ্বিরাজ কাপুর, রাজ কাপুর, শাম্মী কাপুর, শশী কাপুরসহ কাপুর খান্দানের অনেকের নাম। বলেন তাঁর, কারিনা কাপুর ও রণবীর কাপুরের নামও।

 

এমনকি বলিউডে সদ্য অভিষেক হওয়া কাপুর পরিবারের কনিষ্ঠ সদস্য জাহান কাপুরের নামও উল্লেখ করেন। এই পরিবারে বউ বা অন্য সূত্রে আত্মীয় হয়ে আসা অনেকের নামও তিনি নেন। নাম বলতে বলতে একপর্যায়ে হাঁপিয়ে উঠে কারিশমা বলেন, ‘বাপরে, আরও চাও?

আলিয়া

 

এ সময় অনুষ্ঠানের আরেক বিচারক নির্মাতা অনুরাগ বসু মজা করে বলেন, ‘আলিয়া ভাটকেও নিয়ে নাও। রণবীর আর আলিয়া যে প্রেম করছেন, তা কে না জানে! শুধু কি তা-ই। দুজনের বিয়ের খবরও যে শোনা যাচ্ছে উড়ো উড়ো। অনুরাগের প্রস্তাবের জবাবে কী আর বলবেন কারিশমা! একটু হেসে আঙুল দিয়ে মুখের ওপর জিপার টেনে দেওয়ার একটা ভঙ্গি করলেন। মানে, এ ব্যাপারে ‘নো কমেন্ট’।

Leave a Reply

Translate »