স্টুপিড মামলা তুলে হাওয়ার মতো আরও ১০০ সিনেমা বাংলাদেশে হোকঃ প্রসূন আজাদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। মুক্তির আগে থেকেই গানে গানে আলোচিত এই সিনেমা এখন প্রেক্ষাগৃহগুলোতে হাউসফুল যাচ্ছে। পাশাপাশি বিক্রি হচ্ছে অগ্রিম টিকিটও। তবে বন্য প্রাণী আইন লঙ্ঘনের অভিযোগে ‘হাওয়া’ সিনেমার প্রদর্শনী বন্ধে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

‘হাওয়া’র প্রদর্শনী বন্ধের নোটিশে প্রতিবাদ জানিয়ে সোচ্চার হয়েছেন অভিনয়শিল্পী ও তাদের বিভিন্ন সংগঠন। সেই তালিকায় রয়েছেন শোবিজের পরিচিত মুখ প্রসূন আজাদ। ছোট-বড় দুই পর্দাতেই নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন। অন্তঃসত্ত্বা হওয়ায় আপাতত অভিনয় থেকে দূরে আছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় সরব এই অভিনেত্রী।

‘হাওয়া’র প্রদর্শনী বন্ধের নোটিশের প্রতিবাদে অভিনয়শিল্পী সংঘের বিবৃতির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রসূন লিখেছেন, ‘আমি কোনো দলের না, কোনো সমিতির না। আমি একা। কেউ আমাকে শিল্পী বলে, কেউ বলে পাগল। কেউ মনে রেখেছে, কেউ রাখে নাই। কিন্তু আমার মতো পাগলও বুঝতে পারছে, ষড়যন্ত্রকে পিষে ফেলা উচিত। আমি অভিনয়শিল্পী প্রসূন আজাদ এই ষড়যন্ত্রের বিপক্ষে দাঁড়ানো সবার দলে আছি।’

তিনি আরও লেখেন, ‘এই দেশেই আমার বড় হওয়া, আমার বিকশিত হওয়া এবং স্বীকৃতিস্বরূপ নানান পুরস্কার পাওয়া। আমার দায়বদ্ধতা থেকে আমি চাই, এ রকম স্টুপিড মামলা তুলে হাওয়ার মতো আরও ১০০ সিনেমা বাংলাদেশে হোক।

Leave a Reply

Translate »