সৃজিতের জন্মদিনে মিথিলার চমক

আইকোনিক ফোকাস ডেস্কঃ শোবিজের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে কাজ করছেন ওপার বাংলায়। শুধু কাজই নয়, সংসারও পেতেছেন ওপার বাংলায়। তিনি বিয়ে করেছেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জিকে। শনিবার (২৩ সেপ্টেম্বর) ছিল সৃজিতের জন্মদিন। এদিন ৪৭ বছর বয়সে পা রাখেন এই নির্মাতা। এ উপলক্ষে পার্টির আয়োজন করা হয়। তাতে উপস্থিত ছিলেন দুই বাংলার একঝাঁক তারকা।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যায়, কেক কাটছেন সৃজিত মুখার্জি। তার পাশে দাঁড়ানো স্ত্রী মিথিলা। সৃজিতের ডান পাশে দাঁড়িয়ে মিথিলার বোন মিম, আর বাঁ পাশে দাঁড়িয়ে আছেন জয়া আহসানসহ অনেকে।

শনিবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভাসছিলেন সৃজিত। এদিন সন্ধ্যায় কলকাতায় একটি প্রযোজনা সংস্থা সৃজিতের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করেন। রাতের পার্টিতে উপস্থিত ছিলেন দেব, মহেন্দ্র সোনি, শ্রীকান্ত মোহতা, পঙ্কজ লাডিয়া, শ্রীজাত, সন্দীপ্তা সেন, প্রসেনজিৎ চ্যাটার্জি, যিশ সেনগুপ্ত প্রমুখ। তবে অন্য সব তারকাকে পেছনে ফেলে পার্টিতে নজর কাড়েন সৃজিত-মিথিলা জুটি। বিশেষ করে মিথিলার উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

আরও পড়ুনঃ সন্তানকে নিয়ে যে বার্তা দিলেন পরী

এদিন রং মিলিয়ে পার্টিতে উপস্থিত হয়েছিলেন সৃজিত-মিথিলা। বিশেষ দিনে সৃজিতকে কী উপহার দিলেন স্ত্রী? জবাবে মিথিলা বলেন, ওর গিফট পাওয়া ঢাকা থেকে শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিল, প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে, উপহার পেয়েছে। এখন আর সারপ্রাইজের কোনো ব্যাপার নেই, গিফট দিয়েছি। যে পাঞ্জাবিটা পরেছে- সেটাও আমি দিয়েছি। আর এই যে আমি এসেছি, সেটাই তো ওর কাছে বড় গিফট।

Leave a Reply

Translate »