পরিণীতি-রাঘবের বিয়ের ছবি প্রকাশ্যে

আইকোনিক ফোকাস ডেস্কঃ সাতপাকে বাঁধা পড়লেন সাম্প্রতিক সময়ের আলোচিত জুটি বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। রোববার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে তাজ লীলা প্যালেসে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। বলিউড ও রাজনৈতিক জগতের খ্যাতনামা ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন বিয়েতে।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, বলিউডের জনপ্রিয় ডিজাইনার মণীশ মালহোত্রা ও সানিয়া মির্জাসহ একাধিক ভিভিআইপিরা উপস্থিত ছিলেন বিয়েতে।

এদিকে সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে আনুষ্ঠাকিভাবে বিয়ের ঘোষণা দিয়েছেন পরিণীতি। পাশাপাশি বেশ কিছু বিয়ের ছবিও পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, সকালের নাস্তার টেবিলের প্রথম আড্ডা থেকে আমাদের হৃদয় জেনে গেছে; এই দিনটির জন্য দীর্ঘ সময় আমরা অপেক্ষা করেছি। অবশেষে আমরা মিস্টার এবং মিসেস। আমরা পরস্পরকে ছাড়া থাকতে পারতাম না। আমাদের চিরদিনের যাত্রা শুরু।

এর আগে শুক্রবার (২২ সেপ্টেম্বর) থেকেই লীলা প্যালেসে শুরু হয়ে গিয়েছিল এই বিয়ের অনুষ্ঠান। একে একে অতিথিরাও আসতে শুরু করে দিয়েছিলেন। হলদি, মেহেন্দি ও সংগীতের পর রোববার ছিল গ্র্যান্ড ওয়েডিং ডে। অবশেষে সাতপাকে ঘুরলেন রাঘব ও পরিণীতি।

আরও পড়ুনঃ সৃজিতের জন্মদিনে মিথিলার চমক

জানা গেছে, সদ্যবিবাহিত দম্পতির বিয়েতে আইভরি-থিম ছিল এবং অতিথিরাও এই রঙের পোশাকে সেজেছিলেন। বিয়েতে মনীশ মালহোত্রার ডিজাইনার লেহেঙ্গায় সেজেছেন পরিণীতি। অন্যদিকে রাঘবের পরনে ছিল পবন সচদেবের নকশাকৃত শেরওয়ানি।

Leave a Reply

Translate »