সুশান্ত তোমায় আমি আজীবন মিস করব

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের উঠতি তারকা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন গত বছরের জুন মাসে। নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন এ অভিনেতা। মৃত্যুর দেড় বছর পর সুশান্তকে নিয়ে স্মৃতিচারণ করে সারা একটি স্ট্যাটাস দিয়েছেন।

সারার প্রথম ছবি ছিল ‘কেদারনাথ’। ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেন তিনি। ২০১৮ সালের ৭ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবিটি বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল। গত মঙ্গলবার তিন বছর পূর্ণ হলো ‘কেদারনাথ’ সিনেমার। ছবির কিছু অংশ থেকে একটি ভিডিও তৈরি করে পোস্ট করেছেন সারা। পাশাপাশি সুশান্তের উদ্দেশে একটি মন খারাপের বার্তাও লিখেছেন তিনি।

সারা লিখেছেন, তিন বছর আগে আজকের দিনেই আমার স্বপ্ন সত্যি হয়েছিল। আমি একজন অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছিলাম। আমার প্রথম ছবি মুক্তি পেয়েছিল। আমি শব্দে প্রকাশ করতে পারব না, এই ছবিটি আমার কাছে কতটা স্পেশাল। আমি আজ মনসুরকে (সুশান্ত) খুব মিস করছি। তার সাপোর্ট, নিঃস্বার্থ সাহায্য, গাইডেন্স এবং উপদেশের জন্যই ছবিটি এত সহজে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। সুশান্ত তোমায় আজীবন মিস করব।

তবে সুশান্তের সঙ্গে প্রেমটা তার বেশি দিন টেকেনি। কারণ হিসেবে সারা জানিয়েছেন, সুশান্ত তাদের সম্পর্কের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না। সুশান্ত খুবই চাপ সৃষ্টি করতেন। এমনকি তাকে সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইতেন। তার সঙ্গে নায়ক হিসেবে নেওয়ার জন্য নির্মাতাদের রাজি করাতে চাপ প্রয়োগ করতেন সুশান্ত। এনসিবির জিজ্ঞাসাবাদে মাদক নেওয়ার কথা স্বীকার না করলেও সারার দাবি, সুশান্তের সঙ্গে তিনি শুধু ধূমপান করতেন।

Leave a Reply

Translate »