সিনেমায় অভিনয় করার স্বপ্নটা স্নিগ্ধা শ্রাবণের অনেক দিনের

আইকোনিক ফোকাস ডেস্কঃ স্নিগ্ধা শ্রাবণ মঞ্চ ও নাটকের এ প্রজন্মের একজন অভিনেত্রী। একজন গুণী অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়েই নাট্যাঙ্গনের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করেছিলেন তিনি। এ কারণে অভিনয়ের শেকড় হিসেবে মঞ্চে অভিনয়ের সঙ্গেও নিজেকে সম্পৃক্ত করেন। ২০১২ সাল থেকে তিনি ‘দৃষ্টিপাত নাট্য সংসদ’র হয়ে দীর্ঘদিন কাজ করেছেন। দীর্ঘদিনের পথ চলা হলেও সিনেমায় অভিনয়ের স্বপ্নটা যেন তার বাকীই রয়ে গেছে।

 

এ প্রসঙ্গে স্নিগ্ধা শ্রাবণ বলেন, মঞ্চ নাটক, টিভি নাটকে অভিনয় করেছি। চেষ্টা করেছি আমাকে যেসব চরিত্রে অভিনয় করার জন্য পরিচালকেরা নির্বাচিত করেছিলেন তাতে নিজেকে যথাযথভাবে ফুটিয়ে তুলতে। কিন্তু আমার অনেকদিনের স্বপ্ন একটি ভালো গল্পের সিনেমায় খুব চমৎকার একটি চরিত্রে অভিনয় করার। আমি জানি না আমার এ স্বপ্ন পূরণ হবে কী না। মাঝে মাঝে মনে হয় হয়তো স্বপ্ন পূরণ হবে, আবার মাঝে মাঝে কিছুটা হতাশও হয়ে যাই। তবে আমার বিশ্বাস আমার এ স্বপ্ন পূরণ হবে।

 

স্নিগ্ধা শ্রাবণ এরই মধ্যে বিটিভির একটি নাটকের কাজ শেষ করেছেন। দীপ্ত টিভিরও একটি নাটকে কাজ করছেন তিনি। এস এ হক অলিক পরিচালিত ‘হরেক রকম প্রেম’ ও রাকেশ বসু পরিচালিত ‘এ বাড়ি ও বাড়ি’ নাটক দুটিও স্নিগ্ধা শ্রাবণ অভিনীত দর্শকপ্রিয় নাটক।

Leave a Reply

Translate »