সালমান শাহর ছেলেমানুষীর গল্প শোনালেন শাবনূর

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্রের নাম সালমান শাহ। অল্প সময়েই দর্শকদের সেরার মুকট জয় করেছিলেন এই তারকা।আজ (১৯ সেপ্টেম্বর) তার ৫৩তম জন্মদিন। ১৯৭১ সালের আজকের দিনেই পৃথিবীর আলো দেখেছিলেন ক্ষণজন্মা এই তারকা।

জন্মদিনে পরিবার ও ভক্তদের পাশাপাশি তাকে স্মরণ করছেন শোবিজ অঙ্গনের সব তারকারা। ১৯৯৪ সালে ‘তুমি আমার’ সিনেমার মাধ্যমে সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে প্রথম কাজ করেন চিত্রনায়িকা শাবনূর। এরপর ১৩টি চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেন তারা। প্রয়াত সহকর্মীর জন্মদিনে এবার সালমানের ছেলেমানুষীর গল্প শোনালেন এই নায়িকা।

শাবনূর বলেন, সালমানের মধ্যে ছেলেমানুষী ব্যাপার বেশি কাজ করত। জনপ্রিয় নায়ক হলেও সে ছিল খুবই খোলামনের একজন মানুষ। কখনোই তাকে স্থির থাকতে দেখিনি আমি। খুব প্রাণচঞ্চল একজন মানুষ ছিল। সবসময়ই ছেলেমানুষী কাজ করত ওর মধ্যে।

তিনি আরও বলেন, মানুষ হিসেবে ভীষণ শৌখিন ছিল। টাকা-পয়সা নিয়ে খুবই উদাসীন ছিল। সেভাবে ভাবত না। যা আয় করত, তা-ই খরচ করে ফেলত।

আরও পড়ুনঃ ইউটিউব চ্যানেল হ্যাক করে টাকা দাবি

চিত্রনায়িকা বলেন, গাড়ির প্রতি সালমানের ছিল খুব বেশি আগ্রহ। বাজারে নতুন গাড়ি এলেই তার কিনতে হবে। সালমান গাড়ি চালাতেও খুব ভালোবাসত। শুটিং শেষে মাঝেমধ্যেই সামিরা, আমার মাসহ গাড়িতে ঘুরতে বের হতাম।

Leave a Reply

Translate »