সালমান খান তথা ‘বজরাঙ্গি ভাইজানের’ মোট সম্পত্তির পরিমাণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বর্তমানে উপার্জনের শীর্ষে থাকা বলিউড তারকা সালমান খান তথা ‘বজরাঙ্গি ভাইজানের’ মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩১৮৩ কোটি টাকা। কী কী রয়েছে তার সম্পত্তির তালিকায়? জানলে চোখ কপালে উঠবে আপনার। খবর আনন্দবাজার পত্রিকার।

তিন দশক ধরে বলিউডে রাজত্ব করে চলেছেন সালমান খান। ১৯৮৮ সালে বলিউডে পা রেখে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে গেছেন দর্শককে। বর্তমানে উপার্জনের শীর্ষে থাকা অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম।

বর্তমানে সালমান খানের মোট সম্পত্তির পরিমাণ ৪০ কোটি ডলার, যা ভারতীয় মুদ্রায় তিন হাজার ১৮৩ কোটি রুপি। তার সম্পত্তির কথা বললে সবার আগে চোখের সামনে ভেসে ওঠে মুম্বাইয়ের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’-এর ছবি। সাধারণত এই বাড়ির সামনেই ভিড় করে থাকেন ‘ভাইজান’-এর অনুরাগীরা। বিলাসবহুল এ বাড়ির মূল্য ১০০ কোটি রুপি।

মাঝেমধ্যেই নিজের পরিবার এবং বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটাতে সালমান খান চলে যান মুম্বাইয়ের অদূরে পানভেলের খামারবাড়িতে। দেড়শ একর জমির ওপর তৈরি এই খামারবাড়িটি মনের মতো করে সাজিয়েছেন অভিনেতা। জিম থেকে শুরু করে সুইমিংপুল, সামনে বিশাল সবুজে ঘেরা জমি… কী নেই এই খামারবাড়িতে!

পোষ্যদের থাকার জন্য আলাদা জায়গাও রয়েছে এখানে। রয়েছে আস্তাবলও। এই আস্তাবলে পাঁচটি ঘোড়া রয়েছে। শোনা যায়, এই খামারবাড়িটি বানাতে ৮০ কোটি রুপি খরচ করেছেন এ বালিউড সুপারস্টার।

Leave a Reply

Translate »