সালমানের সাথে কাজে দীপিকা জানালেন তার দাবির কথা!

অল্প সময়ে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন দীপিকা। বাজিরাও মাস্তানি, পদ্মাবতি সিনেমায় নিজের ছাপ রেখেছেন। দীপিকা আপাতত ব্যস্ত তার আগামী সিনেমা ‘ছপাক’ নিয়ে। চলতি মাসের ১০ তারিখ নাগাদ মুক্তি পাবে এই সিনেমাটি। কিন্তু বলিউডে একাধিক অভিনেতার সঙ্গে খুব শীঘ্রই নাকি কাজ করতে দেখা যাবে দীপিকাকে। যার মধ্যে উল্লেখযোগ্য নাম হল সালমান খান ও হৃত্বিক রোশন। এর মধ্যে সালমানের সঙ্গে দীপিকার একাধিকবার কাজ হওয়ার কথা থাকলেও সেটি হয়ে ওঠেনি।

দীপিকা জানিয়েছেন, আমাদের ফ্যানেরা সবসময় নানা কৌতুহলে থাকেন কখন আমাদের একসঙ্গে দেখা যাবে অভিনয় করতে। কিন্তু কবে করব তা জানি না। আমি সারাজীবনই চাইব সালমানের সঙ্গে কাজ করতে। আমার কোনও দ্বিধাবোধ নেই, কিন্তু আমার একটাই দাবি রয়েছে দু’জনেরই পছন্দসই সিনেমাতে অভিনয় করব আমরা। যেখানে দু’জনের চরিত্রের মাপকাঠি সমান হবে।

সালমান খান সারাজীবন একই ধরনের সিনেমাতে অভিনয় করতে অভ্যস্ত, এটা আমরা দেখে এসেছি। কিন্তু আমি ওর রোম্যান্টিক ঘরানা অর্থাৎ হাম দিল দে চুকে সানাম ধরনের সিনেমাতে অভিনয় করতে চাইব। ওই ঘরানাটাই আমার ভালো লাগে, সেই ধরনের চরিত্রেই অভিনয় করব আমি সালমানের বিপরীতে। কিংবা অন্যধরনেরও চরিত্র হতে পারে বলেও দীপিকা জানান।

Leave a Reply

Translate »