সারাকে জোর করে চুমু ভক্তর!

বলিউড সেলেব্রিটির সন্তান ও সেলেব্রিটি । তাদের ফ্যান ফলোয়ারও কম নয় কোন দিক থেকে। বলিউডের নবাব সাইফ আলী খানের মেয়ে সারা আলি খান। নিজের জায়গা করে নিচ্ছেন বলিউডে। অভিষেক কাপুরের ছবি ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে শুভ সুচনা সারার।

ওয়ার্কআউট সেরে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী সারা আলি খান। স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় পাপারাৎজিদের ‘নমস্তে’ বলে জানাচ্ছিলেন অভিবাদন, ঠিক যেমনটা করে থাকেন হামেশাই। ভক্তদের আবদারে রাখছিলেন সেলফির অনুরোধ। আচমকাই ভিড় ঠেলে একজন ভক্ত ছুটে এলেন সারার কাছে। সারার দিকে হাত বাড়িয়ে হ্যান্ডশেকের কায়দায় সারার হাত চেয়ে নিতেই ঘটে গেল বিপত্তি।

সারার হাত টেনে নিয়ে কিছুটা জোর করেই চুমু খেতে গেলেন সেই ভক্ত। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান সারা। ছিটকে গিয়ে সরিয়ে নেন হাত। পাশে থাকা বডিগার্ডও সেই ভক্তকে মারতে উদ্যত হন। পুরো ঘটনাটি ভাইরাল ভবানী নামক এক ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে। ঘটনার ভিডিয়ো প্রকাশ পেতেই ওই ভক্তের উপর রেগে যান সারা অনুরাগীরা। কমেন্ট সেকশনে একজন লেখেন, “সারা সবসময় তাঁর ফ্যানেদের সঙ্গে ভাল ব্যবহার করেন বলে এই নয় যে তাঁর সঙ্গে যা ইচ্ছা করা যায়।” একজন লেখেন, “সারা ভাল বলে কিছু বলেনি। একজন ফ্যান হিসেবে নিজের লিমিট বোঝা উচিত।”

তবে যে ভাবে ঠাণ্ডা মাথায় গোটা পরিস্থিতি সামাল দিয়েছেন অভিনেত্রী তাতে তাঁর প্রশংসায় ফেটে পড়েছেন নেটিজেনেরা। কিছু দিন আগেই মা অমৃতা সিংহ এবং ভাই ইব্রাহিমের সঙ্গে মলদ্বীপ ঘুরে এসেছেন সারা। ভেকেশনে তাঁর ‘বিকিনি পিকচার’ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। ফিরে এসেই আবার রোজের রুটিনে ফিরে গিয়েছেন অভিনেত্রী। জিম, ওয়ার্কআউট, ছবির শুটিং… সবই চলছে সমানতালে।

Leave a Reply

Translate »