সামান্থার শরীরে ৩০ কেজির শাড়ি, ৩ কোটির গয়না

আইকোনিক ফোকাস ডেস্কঃ আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। সিনেমাটির ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। বিশেষ করে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়।

এরপরই কিছুদিন আগে দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রীর বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর শোনা গিয়েছিল। তার চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে নেওয়ার খবরও ভেসে আসছিল। কিন্তু সে খবরের কিছুদিন পরেই ভিত্তিহীন বলে জানান সামান্থার ঘনিষ্ঠরা। যদিও এ নিয়ে রয়েছে নানা গুঞ্জন। সে যাইহোক গুনাশেখর পরিচালিত ‘শকুন্তলম’ তার পরবর্তী সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সোমবার (৯ জানুয়ারি) মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। ২ মিনিট ৪৭ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারে নজর কেড়েছেন সামান্থা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

এরমধ্যেই শোনা যাচ্ছে, অসুস্থ শরীরেও ওই সিনেমায় প্রায় ৩০ কেজি ওজনের শাড়ি এবং ৩ কোটি টাকার গয়না পরে শুটিং করেছেন সামান্থা। তবে এক-দু’দিন নয়। টানা এক সপ্তাহ ধরে ভারী শাড়ি ও গয়না পরে অভিনয় করেছেন তিনি। এই তথ্য শোনার পর স্বাভাবিকভাবেই সামান্থার প্রশংসা করছেন তার ভক্তরা। কবি কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলাম’ সিনেমা। এর মূল চরিত্রে অর্থাৎ শকুন্তলার চরিত্রে দেখা যাবে সামান্থাকে। ভারী শাড়ি, গয়না পরা তার লুক সামনে এসেছে। সামান্থার রূপে মুগ্ধ প্রায় সবাই।

Leave a Reply

Translate »