সামাজিক মাধ্যমে আগুন ধরিয়েছে অপু বিশ্বাসের ভিডিও

আইকোনিক ফোকাস ডেস্কঃ শরীরচর্চা বা ব্যায়াম শরীরকে যেমন ফিট রাখে ও সৌন্দর্য ধরে রাখতে সাহায্য করে তেমনি মানসিক স্বাস্থ্যও সুন্দরভাবে বজায় থাকে, তাই বর্তমান সময়ের তারকারাও সারাদিনের ফাঁকে সময় করে নিয়মিত জিমে যান। আর প্রায়শই তাদের ওয়ার্কআউট ভিডিও শরগোল ফেলে দেয় নেটদুনিয়ায়।

সম্প্রতি সামাজিক মাধ্যমে এমনি একটি ভিডিও দিয়ে উষ্ণতার পারদ চড়িয়েছেন দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। যা শুধু সামাজিক মাধ্যমে আগুন ধরানোতেই থেমে নেই, শীতে উষ্ণস্রোত বইয়ে দিতে বাধ্য করেছে তার ভক্তদের।

করোনার কারণে দীর্ঘ বিরতির পর অপু বিশ্বাসও সবার মতো কাজে ফিরেছেন। সম্প্রতি শেষ করেছেন তার নতুন ছবি ‘প্রিয় কমলা’র শুটিং। নায়িকা তকমার বাইরে নতুন এক পরিচয়ে সিনেপ্রেমীদের সামনে হাজির হচ্ছেন অপু। নিজের ছেলের নামে প্রযোজনা প্রতিষ্ঠান খুললেন তিনি।

আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হওয়া অপুর ক্যারিয়ারের মোড় ঘুরে যায় এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয় করে। শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তিনি।

শাকিব খান ও ববি হকের পর এবার সিনেমা প্রযোজনা তালিকায় নাম উঠল অপু বিশ্বাসের। ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ নামে নতুন যাত্রা শুরু করছেন তিনি। ক’দিন আগেই অপু জানিয়েছিলেন ভালো কাজ করা হচ্ছে না। হয়তো এবার ভালো কিছু কাজ উপহার দেয়ার জন্যই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুললেন এই অভিনেত্রী।

Leave a Reply

Translate »