উর্বশীর সিঁথিতে সিঁদুর

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতীয় অভিনেত্রী উর্বশী রাউতেলা একটি বায়োপিক সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে সম্প্রতি তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে স্নিগ্ধতা ছড়িয়েছে।

একেবারেই ভিন্নরূপী এ চরিত্রে দেখা যায় তাকে। ভিডিওতে উর্বশীর সিঁথিতে সিঁদুর ও এক সাধারণ গৃহবধু রূপে ধরা দিয়েছে এই বলিউড অভিনেত্রী। তবে কি বিয়েটা সেরেই ফেললেন উর্বশী?

এসব ব্যাপারে ভারতীয় গণমাধ্যমকে তিনি জানান, পর্দায় একটি বাস্তব চরিত্রে দর্শক আমাকে দেখতে পারবেন। প্রতাপশালী পুলিশ কর্মকর্তা অবিনাশ মিশ্রর স্ত্রী পুনম মিশ্রর চরিত্রে আমি অভিনয় করছি। বাস্তবধর্মী চরিত্রে অভিনয় করা সত্যি অনেক কঠিন ও দায়িত্বপূর্ণ কাজ।

অভিনেত্রী উর্বশী এ মুহূর্তে ব্যস্ত একটি বায়োপিক সিরিজ নিয়ে। এই বলিউড তারকা মনে করেন, বায়োপিকে কাজ করা অনেক বেশি চ্যালেঞ্জিং। তিনি ‘ইন্সপেক্টর অবিনাশ’ বায়োপিকে রণদীপ হুদার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। আর সে জন্যই এই নতুন বেশে দেখা গেছে তাকে।

উর্বশী বলেন, ‘আমি সত্যি গর্বিত যে, পর্দায় তার চরিত্রে আসতে যাচ্ছি। তিনি আমার চোখে সাহস আর শক্তির প্রতীক। অবিনাশ মিশ্রর জীবনে তিনি সবচেয়ে বড় প্রেরণা ছিলেন। আমি অবিনাশ মিশ্র এবং তার পরিবারের সঙ্গে দেখা করেছি। পুনমজির সঙ্গেও সময় কাটিয়েছি। তার শারীরিক ভাষা ও ব্যক্তিত্ব খুব কাছ থেকে লক্ষ করেছি।

কিছুদিন আগে এই ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে। আর তা নিয়ে উর্বশী আর রণদীপ সামাজিক যোগাযোগমাধ্যমে কথা বলেছেন।

অন্যদিকে ‘ইন্সপেক্টর অবিনাশ’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক হতে চলেছে রণদীপের। উর্বশী সম্প্রতি একটি দক্ষিণী ছবির কাজ শেষ করেছেন। তাকে দেখা গেছে একটি ওটিটি প্ল্যাটফরমের জন্য নির্মিত ‘ভার্জিন ভানুপ্রিয়া’ ছবিতে।

Leave a Reply

Translate »