সানির জামা পরতে প্রয়োজন একদল আর্মির!

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড তারকাদের পোষাক আর সাজসজ্জা নিয়ে জনপ্রিয় রয়েছে সারা বিশ্বে। আর এসব পোষাকের সৌন্দর্য যেন আরও বাড়িয়ে তুলেছে তারকাদের ফিট শরীর। আর এসব থেকে ব্যতিক্রম নন জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনও। তবে এবার বুঝি সানির “ফিট” তকমায় কারো নজর লেগেছে। তাইতো হাজার চেষ্টা করেও গায়ে ফিট হচ্ছে না জামা।

রবিবার (২৩ মে) নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এমনই এক ভিডিও শেয়ার দিয়েছেন সানি। ভিডিও-তে দেখা যাচ্ছে, হলুদ রঙের ঝলমলে এক পোষাক পরেছেন সানি। কিন্তু সহকারীরা চেষ্টা করেও লাগাতে পারছেন না পোষাকের জিপ। চেষ্টার এক পর্যায়ে আরও দু’জন সহকারী এগিয়ে আসেন সানির সাহায্যে। তবে শেষমেষ সুন্দর পোষাকটি পরা হয়েছিল তা আর জানান নি ভিডিও-তে। তবে মজা করে ভিডিও’র ক্যাপশনে লিখে দিয়েছেন, “মনে হচ্ছে পোষাকটি পরতে রীতিমতো একদল আর্মি প্রয়োজন।”

বলিউডের জনপ্রিয় এ তারকা বর্তমানে ব্যস্ত রিয়েলিটি অনুষ্ঠান “এমটিভি স্প্লিটসভিলা”র সঞ্চালনা নিয়ে। কেরালার পুভার আইল্যান্ডে ধারণ করা হচ্ছে অনুষ্ঠানটি। সানি ছাড়াও অনুষ্ঠানের আরেক সঞ্চালকের দায়িত্ব পালন করছেন রণবিজয় সিংহ। সঞ্চালনা ছাড়াও বিক্রম ভাটের পরিচালনায় “অনামিকা” নামের একটি ওয়েব সিরিজেও দেখা যাবে সানিকে।

Leave a Reply

Translate »