সাতটি বছর পর ফিরে আসলেন সিএম পাঙ্ক

আইকোনিক ফোকাস ডেস্কঃ পেশাদার রেসলিং জগতে এ সাত বছরে অনেক কিছুই হয়েছে। ড্যানিয়েল ব্রায়ান, রোমান রেইনস, সেথ রলিন্স, ডিন অ্যামব্রোস, ড্রু ম্যাকিন্টায়ারদের মতো তারকাদের উত্থান ঘটেছে এ সময়ে। অন্যান্য রেসলিং প্রতিষ্ঠানের হয়ে নাম কামানো এজে স্টাইলস, সামোয়া জো, শিনসুকে নাকামুরা কিংবা স্টিংয়ের মতো কিংবদন্তিরা রেসলিংয়ে সবচেয়ে বড় প্রতিষ্ঠান ‘ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট’-এ নাম লিখিয়েছেন এই সময়ে। আন্ডারটেকার হারিয়েছেন রেসলম্যানিয়ায় অপরাজিত থাকার রেকর্ড। জন সিনা ছুঁয়েছেন সর্বোচ্চসংখ্যক বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড।

 

এত কিছুর পরও একটা জিনিস অপরিবর্তিত থেকেছে। ২০১৪ সালে পেশাদার রেসলিং ছেড়ে দেওয়া ফিলিপ জ্যাক ব্রুকস, ভক্তদের কাছে যিনি ‘সিএম পাঙ্ক’ নামেই বেশি পরিচিত-রেসলিং রিংয়ে ফেরেননি একবারের জন্যও। মাঝে মিক্সড মার্শাল আর্টস প্রতিষ্ঠান ‘আল্টিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপ’-এর হয়ে দুটি ম্যাচ খেললেও সুবিধা করতে পারেননি। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, আবারও রেসলিং রিংয়ে ফেরার ইচ্ছা তাঁর। জানা গিয়েছিল, বিশ্বখ্যাত রেসলিং প্রতিষ্ঠান ‘ডব্লুডব্লুইর মূল প্রতিপক্ষ ‘অল এলিট রেসলিং’য়ের (এইডব্লু) সঙ্গে এর মধ্যেই চুক্তি সই করে ফেলেছেন তিনি।

 

অবশেষে সে গুঞ্জনই সত্যি হয়েছে, এইডব্লুর হয়েই রিংয়ে ফিরলেন পাঙ্ক। অবসান ঘটল ভক্তদের সাত বছরের অপেক্ষার। নিজের শহর শিকাগোতেই ফিরেছেন তিনি। এইডব্লুর সাপ্তাহিক শো ‘র‍্যামপেইজ’–এর দ্বিতীয় পর্বের শুরুতেই দেখা গেছে তাঁকে। পাঙ্কের সেগমেন্ট দিয়েই শুরু হয়েছে আজকের শো।

 

শো শেষে এইডব্লুর সভাপতি ও প্রধান নির্বাহী টনি খানের সঙ্গে এক সংবাদ সম্মেলনেও অংশ নেন পাঙ্ক। সেখানে জানান এইডব্লুর তরুণ রেসলারদের সঙ্গে কাজ করার ইচ্ছের কথা, ‘এখানে অনেক তরুণ রেসলার আছে- ব্রায়ান পিলম্যান জুনিয়র, পাওয়ারহাউস হবস, রিকি স্টার্কস, জাঙ্গল বয়, ডার্বি অ্যালিন, জন মক্সলি- প্রত্যেকের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি আমি। মক্সলির সঙ্গে এর আগে কখনো কাজ করার অভিজ্ঞতা নেই আমার। ইয়াং বাকসের সঙ্গে কাজ করিনি আগে। কেনি ওমেগার সঙ্গে একই রিংয়ে খেলা হয়নি আমার।

Leave a Reply

Translate »