সব জল্পনায় পানি ঢেলে দিলেন মালাইকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বৃহস্পতিবার (১০ নভেম্বর) এরইমধ্যে একটি পোস্ট দেন ‘ছাইয়া ছাইয়া’ গার্ল। তার ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে সবাই ধরেই নিয়েছিল বিয়েটা এবার হতেই চলেছে তাদের।

কিন্তু কিছুক্ষণ পরই সে সকল গুঞ্জনে পানি ঢেলে দিলেন মালাইকা। জানিয়ে দিলেন বিয়ে নয় তার ইঙ্গিতটা ছিল নতুন একটি রিয়্যালিটি শো নিয়র। তিনি নতুন সেই শো’তে যুক্ত হয়েছেন। যেটা প্রচার হবে ডিজনি প্লাস হটস্টারে। আপাতত এ সুখবরই ছিল তার ভক্তদের জন্য।

এর আগে নিজের লাজুক ভঙ্গিমার একটি ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে লেখেন, ‘আমি হ্যাঁ বলে দিয়েছি’। আর তা দেখেই সবাই ধারণা করেছিল, অর্জুন কাপুর হয়তো বিয়ের প্রস্তাব দিয়েছেন। আর সেই প্রস্তাবে রাজি হয়েছেন মালাইকা। আর তা ভেবেই অভিনেত্রীর পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন তার অনুসারীরা। এমনকি বলিউডের অনেক তারকাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু ঘণ্টা চারেক পরেই সব জল্পনায় পানি ঢেলে দিলেন এই আইটেম কন্যা।

মালাইকা তার সর্বশেষ পোস্টে বলেছেন, “আমি হ্যাঁ বলেছি ডিজনি প্লাস হটস্টারকে, আমার নতুন রিয়্যালিটি শো ‘হটস্টার স্পেশাল মুভিং উইথ মালাইকা’। যেখানে তোমরা আমাকে আরও কাছ থেকে এবং ব্যক্তিগতভাবে দেখতে পাবে, যেমনটা আগে কখনও হয়নি। তোমরা যেন কী ভেবেছিলে!” আগামী ৫ ডিসেম্বর থেকে তার নতুন এই অনুষ্ঠান প্রচার হবে বলেও মালাইকা জানান।

Leave a Reply

Translate »