সংসার করা নিয়ে সিদ্ধান্ত জানালেন রাফসান

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়ে আলোচনার সৃষ্টি করেছেন বর্তমান সময়ের পরিচিত উপস্থাপক রাফসান সাবাব। চিকিৎসক সানিয়া এশাকে ভালোবেসে বিয়ে করলেও একই ছাদের নিচে দীর্ঘদিন বাস করতে পারলেন না তারা। বিয়ের তিন বছরের মাথায় সংসার ভাঙনের খবর দিলেন এই জুটি।

বিচ্ছেদের পর থেকেই রাফসানের অন্য নারীর সঙ্গে সম্পর্কের খবর নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে শুরু থেকে চুপ থাকলেও স্ত্রী এশার এক ফেসবুক স্ট্যাটাসের পর মুখ খুলেছেন এই সঞ্চালক। জানিয়েছেন, কোনোভাবেই এশার সঙ্গে সংসার চালিয়ে যেতে চান না।

রাফসান বলেন, দেড় বছর আগে থেকেই আমি বিচ্ছেদের বিষয়ে কথা বলে আসছি। আমরা স্বামী-স্ত্রীর মতো নয়, বরং আলাদা থাকছি। ফলে ঘর ভাঙার জন্য আমাকে দায়ী বলতে পারেন। হঠাৎ কোনও এক কমেন্টের সূত্র ধরে, কোনও পাবলিক প্লেসে কারও সঙ্গে আমাকে দেখা গেছে বলে, তার কারণেই আমার ঘর ভেঙেছে, এটা না বলাই শ্রেয়। যদি কারও কারণে ঘর ভেঙে থাকে, সেটা আমি। কারণ যেই ঘরটা আসলে ঘর থাকে না, যদি সারা দিন কাজ করে সেখানে ফেরার ইচ্ছে না করে, মনে হয় এই জায়গাটি আমার জন্য শান্তির নয়। সেটাকে আসলে ঘর বলা যায় না।

বিচ্ছেদের কারণে অনেকে রাফসানকে ‘চিটার’, ‘প্রতারক’ ইত্যাদি বলেও অভিযুক্ত করছেন। এই উপস্থাপকের দাবি, এসব অভিযোগও তিনি মেনে নিতে রাজি, তবুও এশার সঙ্গে সংসারটি কোনোভাবে চালিয়ে যেতে চান না।

Leave a Reply

Translate »