সংবাদপত্রের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন ইয়ামি

আইকোনিক ফোকাস ডেস্কঃ সিনেমায় অভিনয় করেন নায়ক–নায়িকা, আর সংবাদপত্র শিরোনামে লেখে কেবল নায়কের নাম। সংবাদপত্রের এহেন দৃষ্টিভঙ্গিতে হতাশ বলিউড তারকা ইয়ামি গৌতম।

 

১০ সেপ্টেম্বর ওটিটিতে মুক্তি পেয়েছে ইয়ামি গৌতম অভিনীত হরর কমিডি ছবি ভূত পুলিশ। ছবিটির মূল চরিত্রে আরও রয়েছেন অর্জুন কাপুর, সাইফ আলী খান, জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটি থেকে যখন দারুণ প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে, প্রশংসা কুড়াচ্ছে সবার অভিনয়, তখন সংবাদপত্রের বিরুদ্ধে প্রতিবাদ করে বসলেন ইয়ামি।

 

হতাশার কথা জানিয়ে টুইটারে একটি পোস্ট করেছেন ইয়ামি গৌতম। সেখানে কতিপয় সংবাদমাধ্যমকে কটাক্ষ করে তিনি বলেছেন, সিনেমার রিভিউ লিখেছেন, অথচ তাঁর ও জ্যাকলিনের নাম শিরোনামে নেই। লেখা হয়েছে পুরুষ অভিনয়শিল্পীদের নাম। তিনি লিখেছেন, ‘প্রতিক্রিয়ার জন্য ধন্যবাদ। কিন্তু নারী অভিনয়শিল্পীদের নাম নেওয়ার এটাই মোক্ষম সময়। ছবিতে নারী অভিনয়শিল্পীদের ভূমিকাও কম নয়। শিরোনাম লেখার ক্ষেত্রে শ্রদ্ধার সঙ্গে মনে করে নারী শিল্পীদের নামটিও লিখবেন।’ টুইটারে ইয়ামির পোস্টে অনেকেই একমত হয়েছেন। মন্তব্যে একজন লিখেছেন, আপনার সঙ্গে একমত।

 

ভূত পুলিশ ছবিটি পরিচালনা করেছেন পবন কৃপালানি। গত বছর ভারতের হিমাচল প্রদেশে ছবিটির শুটিং করা হয়েছে। ইয়ামির হাতে রয়েছে বেশ কিছু কাজ। শিগগিরই তাঁকে আবার দেখা যাবে অভিষেক বচ্চনের বিপরীতে দাসভি ছবিতে। এ ছাড়া রয়েছে আ থার্সডে, লস্ট, ওএমজি–ওহ মাই গড টু ছবিগুলোতে।

Leave a Reply

Translate »