শাহরুখ খান সময়ের হিসাব রাখেন দাড়ি-চুলে

আইকোনিক ফোকাস ডেস্কঃ মুখে দাড়ি। মাথায় লম্বা চুল। লকডাউনে ঘরে থেকে থেকে অলস হয়ে গেলেন নাকি শাহরুখ খান?  লকডাউনে ঘরে বসে অলস সময় পার করছেন। হয়তো চুল-দাড়িতেও হাত লাগাতে ইচ্ছে করেনি!

 

ইনস্টাগ্রামে চুল-দাড়িসমেত তেমনই একটি ছবি দিয়েছেন কিং খান। খুব কাছ থেকে তোলা ছবিটিতে দেখা যাচ্ছে, গালজুড়ে কাঁচাপাকা খোঁচা খোঁচা দাড়ি। মাথার চুলও লম্বা। সাদাকালো ছবিতেও স্পষ্ট বোঝা যায়, দাড়ি পাকতে শুরু করেছে।

 

পোস্টে শাহরুখ লিখেছেন, ‘অনেকে বলেন যে দিন, মাস ও দাড়ি দিয়ে সময়ের হিসাব রাখা যায়।’ শাহরুখ কি তবে দাড়ি-চুলের মাপ দিয়েই লকডাউনের হিসাব রাখছেন? অবশ্য শাহরুখ জানিয়েছেন, এবার তবে দাড়ি ছেঁটে ফেলার সময় হলো। তাড়াতাড়িই কাজে ফিরতে যাচ্ছেন তিনি।

 

গত ১৪ মে যে ছবি দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন, সেখানেও শাহরুখ ছিলেন লম্বা চুলে শশ্রুমণ্ডিত। তারও আগে ১২ ফেব্রুয়ারিতে ‘মাই নেম ইজ খান’–এর ১১ বছর পূর্তিতে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানেও শাহরুখের একই রূপ।

 

তবে কি এই রূপই এখন পছন্দ করেন খান? করলেও উপায় নেই, কাজে নামলে তো চরিত্রের জন্য তৈরি হতেই হবে! চুল বড় করার সুযোগ কই? সে যা-ই হোক, দাড়ি-চুলেও যে শাহরুখকে দারুণ লাগছে, এ দিব্যি বলা যায়। তার যতই লম্বা চুল বা যতই লম্বা দাড়ি হোক না কেনো তার ভক্তের তালিকা শেষ হবে না।

Leave a Reply

Translate »