শাহরুখের এলাকায় বাংলো কিনেছেন দীপিকা-রণবীর

আইকোনিক ফোকাস ডেস্কঃ শিগগিরই বলিউড সুপারস্টার শাহরুখ খানের প্রতিবেশী হতে যাচ্ছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন দম্পতি। মহারাষ্ট্রের দামি এবং অভিজাত এলাকা আলীবাগে বাংলো কিনেছেন তাঁরা।

 

গতকাল দীপিকা আর রণবীর সিংকে স্থানীয় রেজিস্ট্রেশন অফিসে দেখা গেছে। তারপর থেকেই গুঞ্জন। শোনা যাচ্ছে, আলীবাগে পাশাপাশি বিশাল দুটো বিলাসবহুল বাংলো কিনেছেন এই তারকা দম্পতি। বাংলোর সঙ্গে আছে বিশাল বাগান আর সারি সারি সুপারি ও নারকেল গাছ। তাঁদের বাংলোটি সমুদ্রসৈকতে অবস্থিত। আলীবাগ শুধু মহারাষ্ট্রের নয়, দেশের সবচেয়ে দামি এলাকাগুলোর একটি। এখানে শাহরুখ খানের একটি অভিজাত খামারবাড়ি আছে।

 

কিছুদিন আগে নিজের শহর বেঙ্গালুরুতে একটা অ্যাপার্টমেন্ট কিনেছেন দীপিকা। এই দম্পতি আরও অনেক ফ্ল্যাটের মালিক। রণবীর আর দীপিকা মুম্বাইয়ের প্রভাদেবী এলাকার একটা ফ্ল্যাটে থাকেন। শোনা যায়, বিয়ের আগে এই ফ্ল্যাট কিনেছিলেন দীপিকা। ২০ কোটি রুপির এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে জিম, সুইমিং পুলসহ আরও অনেক সুবিধা আছে।

দীপিকার মোট সম্পত্তির পরিমাণ ৩৬১ কোটি রুপি। ২০২১ সালে সবচেয়ে আয়কারী অভিনেত্রী হিসাবে তার নাম উঠে এসেছে। কিছু নামকরা ব্র্যান্ড থেকেও কোটি কোটি রুপি আয় করেন তিনি। ছবিপিছু এখন ১৫ কোটি রুপি পারিশ্রমিক নেন দীপিকা। ‘পাঠান’ ছবির জন্য ২৫ কোটি রুপি নিয়েছেন বলে খবর।

Leave a Reply

Translate »