শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করার হুমকি, এক পর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

গেলো শুক্রবার (২৪ ডিসেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছেন শাবনূর। সেখানে তাকে তার বোনের মেয়ে ইনাইয়ার সঙ্গে নাটকীয় ভঙ্গিমায় দুষ্টুমি করতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, শাবনূরের প্রিয় কসমেটিক্স ইচ্ছেমতো ব্যবহার করছেন ইনাইয়া। আবার ড্রেসিং টেবিলে সেগুলো এলোমেলো করে ফেলে রেখেছেন। যা দেখে রেগে যান শাবনূর। কিন্তু রাগান্বিত নায়িকাকে মুহূর্তেই বশ করে ফেলেন ইনাইয়া। শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি দেন তিনি। হুমকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। নিজের ক্রেডিট কার্ড পর্যন্ত দিতে রাজি হয়ে যান তিনি। শাবনূরকে ব্ল্যাকমেইল করে কিশোরী ইনাইয়া হাত ও কাঁধের ম্যাসাজও করিয়ে নেন। ইনাইয়ার দাবি শুনে এক পর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর।

Leave a Reply

Translate »