ভালো দিন আসতে না আসতেই শুরু হলো যশ ও নুসরাতের মধ্যে দ্বন্দ্ব

আইকোনিক ফোকাস ডেস্কঃ গেল ২৬ নভেম্বর নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন। সেখানে লেখা, ‘যে ঘরে শান্তি নেই, তা কারাগারের সমান। আর সেরা কারাগার হলো সেই ঘর, যেটা ভালোবাসা দিয়ে তৈরি, যা কি না কেউ ছেড়ে যেতে চায় না!

নুসরাতের এমন ইঙ্গিতপূর্ণ বার্তার পর গুঞ্জন শুরু হয় টালিপাড়ায়। ইতোমধ্যেই আগুনে ঘি ঢালেন যশ। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘কেন খাঁচায় বন্দি আছ? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।’ যদিও ঘটনার দু’দিন পরই ভালোবাসার বার্তা দিয়ে গুঞ্জন উড়িয়ে দেন নুসরাত।

এবার ফের একই চিত্র ধরা দিল ইনস্টাগ্রামে। ছেলেকে ঘিরে যশ ও নুসরাতের মধ্যে শুরু দ্বন্দ্ব। তাও আবার বড়দিনের মতো উৎসবে! মা হওয়ার পর নুসরাতের প্রথম বড়দিন। ছোট্ট ঈশানেরও প্রথম বড়দিন। তাই সুন্দর করে ঘর সাজিয়েছেন অভিনেত্রী। ঘরের কোণে বসিয়েছেন ক্রিসমাস ট্রি! ছেলেকে সাজিয়েছেন সান্টার পোশাকে। এরপর ছবি তুলে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। অবশ্য ছবিতে ঈশানের মুখ দেখা যাচ্ছে না।

ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘এটা শুধু একটা বিশেষ ঋতু নয় বরং এটা একটা বিশেষ অনুভূতি। আশা করি, এবারের বড়দিন সবার জীবনে আশা, ভরসা, আনন্দ, সাফল্য, ভালোবাসা নিয়ে আসবে। সবাইকে মেরি ক্রিসমাস।’

Leave a Reply

Translate »