শাকিব খানের নায়িকা হওয়া নিয়ে যা বললেন সামিরা খান মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ শাকিবের হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন। তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন তথ্য শোনা গেছে। কিং খানের নতুন নায়িকার তালিকায় যোগ হতে পারেন নাটকপাড়ার আলোচিত নাম সামিরা খান মাহি। নিউইয়র্কের বেশ কিছু সূত্র থেকে এমন খবর পাওয়া গেছে।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে মাহি বলেন, ‘হ্যাঁ, নিজেও শুনেছি আমি। আমেরিকায় থাকা আমার কয়েকজন পরিচিত বন্ধুও জানিয়েছেন, আমাকে নিয়ে নাকি আলোচনা হয়েছে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করার। এক্ষেত্রে যদি গল্প, পরিচালনাসহ সব কিছু আমার মনের মতো কিংবা পছন্দমতো হয়, তাহলেই আমি সিনেমায় কাজ করব। পরিকল্পনা ছাড়া আসলে কাজ করলে সেটা আমার জন্য ভালো হবে না। তাই যদি এমনটা ঘটে সেটা সুপরিকল্পিত হতে হবে।’

এ বিষয়ে আরও জানা যায়, শাকিবের কাছে প্রযোজকরা নাটকের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারও সঙ্গে কাজের আপত্তি নেই জানান তিনি। তবে প্রোজেক্ট আন্তর্জাতিকমানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার আহ্বান জানান শাকিব। তার সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়।

Leave a Reply

Translate »