শর্ত অনুযায়ী শুটিং শুরু করলেন শাহরুখ খান

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিলাসবহুল প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ছেলেকে বাঁচাতে এদিক-ওদিক ছুটে বেড়িয়েছেন বলিউড বাদশা। বন্ধ করে দিয়েছিলেন সব শুটিং। ছেলে মুক্ত হওয়ার পর ফের শুটিংয়ে ফিরেছেন তিনি। তবে কাজে ফেরার আগে কিছু শর্ত জুড়ে দিয়েছেন তিনি।

পরিচালকদের শাহরুখ বলেছেন, যেসব শুটিং ভারতের বাইরে হবে, সেগুলোর শিডিউল একটানা না রেখে মাঝে কিছুটা বিরতি দিয়ে রাখতে। এতে করে তিনি মাঝের ওই সময়টাতে কয়েক দিনের জন্য বাড়ি ফিরতে পারবেন। এ ছাড়া তিনি যে সময়টায় থাকতে পারছেন না ওই সময়টায় অন্য শুটিং কীভাবে চালিয়ে নিলে কাজের কোনো ক্ষতি হবে না, তা নিয়েও পরিচালকদের ভাবতে বলেছেন।

প্রসঙ্গত, বন্দিদশার ইতি টানলেও আরিয়ানের জামিন খুব সহজ হবে না। আদালতের বেশ কিছু নির্দেশ মেনে চলতে হবে তাকে। তিনি আর দশজনের মতো স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারবেন না। শাহরুখপুত্রের জন্য পাঁচ পাতাজুড়ে রয়েছে নির্দেশ, যা মেনে চলতে হবে তাকে। গেল ২৯ অক্টোবর ভারতের মুম্বাই হাইকোর্টের পক্ষ থেকে আরিয়ানের জামিনের জন্য নানান শর্তারোপ করা হয়। প্রত্যেকটি নির্দেশই মেনে চলতে হবে আরিয়ান খানকে। প্রতি শুক্রবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে হাজিরা দিতে হচ্ছে তাকে।

Leave a Reply

Translate »