শর্তে রাজি না হওয়ায় বাদ পড়লেন নায়িকা দীঘি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলাদেশি সিনেমামানব দাবন’- কাজ করবেন বলে আগেই চূড়ান্ত হয়েছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত। তার নায়িকা হওয়ার কথা শোনা গিয়েছিল দীঘির। দীঘি নিজেও জানিয়েছিলেন, মৌখিকভাবে চূড়ান্ত হয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত দীঘি থাকছেন না, বনির নায়িকা হচ্ছেন নবাগতা শালুক। সিনেমাটি পরিচালনা করতে যাচ্ছেন বজলুর রাশেদ চৌধুরী।

 

সিনেমাতে শালুক নাম হলেও নবাগতার প্রকৃত না মিষ্টি জাহান। এর আগে চ্যানেল আইয়ে প্রচারিত সালাউদ্দিন লাভলুর দ্য ডিরেক্টরসহ ১২টির মতো নাটকে কাজ করেছেন তিনি। অনন্য মামুনের অমানুষ সিনেমাতেও একটি চরিত্রে অভিনয় করেছেন।

 

১৭ অক্টোবর থেকে চাঁদপুরে শুরু থেকেমানব দানবসিনেমার শুটিং বলে জানিয়েছেন পরিচালক বজলুর রাশেদ। তিনি বলেন, জেলেদের জীবনযাত্রা বিভিন্ন কাহিনী সিনেমাটির প্রেক্ষাপট। নায়ক নায়িকা দুজনের চরিত্র অনেক বেশি চ্যালেঞ্জিং হবে।

 

সিনেমাটিতে বনির নায়িকা হিসেবে দীঘি থাকার বিষয়টি মোটামুটি চূড়ান্ত হলেও শেষ পর্যন্ত কেন তিনি থাকছেন না জানতে চাইলে প্রযোজক সেলিম খান জানান, দীঘিকে তিনটি শর্ত দেয়া হয়েছিল। শর্তগুলোতে রাজি না হওয়ায় তাকে নেয়া হচ্ছে না। তবে দীঘি জানান, একই সময়ে তার সরকারী অনুদানের একটি সিনেমার শুটিং আছে। সে কারণে তিনিমানব দানবকরতে পারছেন না।

Leave a Reply

Translate »