শক্তিশালী দল ঘোষণা অস্ট্রেলিয়ার

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের আর এক মাসও বাকি নেই। এরই মধ্যে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে স্বাগতিক ভারত এবং দক্ষিণ আফ্রিকা। এবার হেক্সা মিশনের লক্ষ্যে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

বুধবার (৬ সেপ্টেম্বর) প্যাট কামিন্সকে অধিনায়ক করে ১৫ সদস্যের এই স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এর আগে, গেল আগস্টে সবার আগে ১৮ সদস্যের প্রাথমিক দল দিয়েছিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। সেখান থেকেই ১৫ সদস্যের দল চূড়ান্ত করা হয়েছে।

আরো পড়ুনঃবিপিএলে সাকিবের নতুন দল

ঘোষিত স্কোয়াডে চোটাক্রান্ত গ্লেন ম্যাক্সওয়েলকেও রেখেছে অজি ক্রিকেট বোর্ড। চোটের কারণে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না তার। এমনকি বিশ্বকাপ থেকেও ছিটকে যাওয়ার শঙ্কায় আছেন তিনি।

অজিদের ঘোষিত স্কোয়াডে জায়গা হয়েছে পাঁচ অলরাউন্ডারের। ১৮ সদস্যের প্রাথমিক স্কোয়াড থেকে তানভীর সাঙ্গা, নাথান এলিস এবং অ্যারন হার্ডি বাদ পড়েছেন। তবে তারা সবাই-ই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলছেন।

উল্লেখ্য, আগামী ৮ অক্টোবর স্বাগতিক ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের মহাযজ্ঞ শুরু করবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার দল :

প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভেন স্মিথ, অ্যালেক্স ক্যারি, জশ ইংলিশ, শন অ্যাবট, অ্যাস্টন অ্যাগার, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা এবং মিচেল স্টার্ক।

Leave a Reply

Translate »