লাপোর্তার মুখে সুখবর পেল বার্সেলোনার সমর্থকরা

আইকোনিক ফোকাস ডেস্কঃ আর্জেন্টিনায় জাতীয় দলের হয়ে কোপা আমেরিকার প্রস্তুতি নিয়ে ব্যস্ত লিওনেল মেসি| এদিকে বিশ্বজোড়া বার্সেলোনার সমর্থকেরা অপেক্ষার প্রহর গুনছে, কবে নতুন চুক্তিতে বার্সালোনার হয়ে সই করবেন মেসি! সেই বার্সালোনা-ভক্তদের আজ একটি সুখবর দিলেন ক্লাবটির নতুন সভাপতি হুয়ান লাপোর্তা।

লাপোর্তা বলেছেন, মেসির সঙ্গে নতুন চুক্তির আলোচনা খুব ভালোভাবেই এগোচ্ছে। কিন্তু বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে এ মাসের শেষে। চুক্তির মেয়াদ শেষ হলে ফ্রি এজেন্ট হয়ে যাবেন আর্জেন্টিনার অধিনায়ক। তখন তিনি যেকোনো ক্লাবে যাওয়ার জন্য আলোচনা করতে পারবেন। কিন্তু শেষ পর্যন্ত লিওনেল মেসি বার্সেলোনাতেই থেকে যাবেন বলে মনে হচ্ছে সবার।

লাপোর্তা বলেছেন, আশা করছি সবকিছু ঠিকঠাকভাবে এগোবে। এখনো বিষয়টি চূড়ান্ত হয়নি। কিন্তু আমরা জানি যে ‡gwm এখানে থাকতে চায়। সঙ্গে বলেছেন, অডিট শেষে আমরা আর্থিক বিষয়টি আরও ভালোভাবে জানতে পারব। কিন্তু অডিটের আগেই মেসির সঙ্গে চুক্তির বিষয়টি আমাদের মাথায় ছিল।

গার্সিয়ার আগে বার্সেলোনা দলে ভিড়িয়েছে মেসির আর্জেন্টিনা দলের সতীর্থ ও বন্ধু সের্হিও আগুয়েরোকে। ম্যান সিটি থেকে আসা আর্জেন্টাইন স্ট্রাইকার চুক্তিতে সই করেই বলেছেন, আমি তার (মেসি) সঙ্গে খেলতে চাই। আগুয়েরোর বার্সেলোনায় নাম লেখানোর বিষয়টি মেসিকে কাতালান ক্লাবটিতে থাকার বিষয়ে সিদ্ধান্ত নিতে সাহায্য করবে বলে মনে করছেন অনেকেই।

লাপোর্তা বলেছেন, মেসির মনের মতো একটি ভালো দল গড়ে তুলতে সর্বাত্মক চেষ্টা করবে  বার্সেলোনা, মেসির জন্য অর্থ কোনো বিষয় নয়। সে অনেক কিছু মানিয়ে নিচ্ছে। সে আসলে প্রতিদ্বন্দ্বিতা করার মতো একটি দল চাইছে। সে চাইছে এমন একটা দল, যারা হবে চ্যাম্পিয়নস লিগ ও লা লিগা জেতার মতো।

এদিকে শক্তিশালী একটি দল গঠন করায় মনোযোগ দিয়েছে বার্সালোনা। লাপোর্তা বলেছেন, দলে আমাদের অনেক পরিবর্তন আনতে হবে। আরো অনেক খেলোয়াড়কেই উপস্থাপন করব আমরা। দলে ভারসাম্য আনতে হবে।

Leave a Reply

Translate »