রণবীর-রাশমিকার চুমুর দৃশ্য

আইকোনিক ফোকাস ডেস্কঃ সিনেমা জগতের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। একজন বলিউড তারকা, অন্যজন দক্ষিণের দর্শকনন্দিত নায়িকা। এবার এই দুইজনকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। পরিচালক সন্দীপ রেড্ডির ‘অ্যানিমেল’ সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন রণবীর-রাশমিকা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

বর্তমানে এ সিনেমার মুক্তি উপলক্ষে প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন পুরো টিম। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই সিনেমার একটি পোস্টার। যেখানে চুম্বনরত অবস্থায় দেখা যায় রণবীর-রাশমিকাকে। আর সেই চুমুর দৃশ্য দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটমাধ্যমে।

আরও পড়ুনঃ সহমর্মিতাকে ভণ্ডামি বলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর

করেছেন রাশমিকা। এতে দেখা যায়, ঠোঁটে ঠোঁট রেখে হেলিকপ্টার চালকের আসনে পাশাপাশি বসা রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। পোস্টারের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হুয়া মেইন’ শিরোনামের গানটি আগামীকাল (১১ অক্টোবর) মুক্তি পাবে। এ গানের সবগুলো ভার্সন (হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম) আমার ভীষণ পছন্দ।
এদিকে রণবীর-রাশমিকার চুম্বন দৃশ্য দেখে ব্যাপক সমালোচনায় মেতেছেন নেটিজেনরা। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্টবক্সে। অনেকে আবার কটাক্ষ করে লিখেছেন, আলিয়া কিছু মনে করবেন না।

Leave a Reply

Translate »