যে কারণে সোশ্যাল মিডিয়ায় বিপাকে পড়লেন ভাবনা

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নাচ, উপস্থাপনা, মডেলিং ও অভিনয়ে অল্পসময়েই দর্শকমন জয় করেছেন তিনি। একাধারে অভিনয় নিয়ে ব্যস্ততা থাকলেও সমসাময়িক নানান ইস্যুতেও বেশ সক্রিয় থাকতে দেখা যায় তাকে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। সোজাসাপ্টা কথা বলার এই মানুষটি এবার বৃষ্টিতে ভেজা ছবি দিয়ে বিপাকে পড়েছেন।

এর আগেও অনেকবার বুলিংয়ের শিকার হয়েছেন তিনি। পোশাক নিয়েও সমালোচনার মুখে পড়েছিলেন ভাবনা। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে আবারও বৃষ্টিতে ভেজার কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি।

সেই ছবির সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন ব্রিটিশ লেখক ও দার্শনিক জন রুসকিনের কয়েকটি বাক্য। এর পরেই যেন সোশ্যালে মিডিয়ায় বিপাকে পড়লেন ভাবনা। নেটিজেনদের কেউ কেউ প্রশংসা করলেও অনেকেই নেতিবাচক মন্তব্য করছেন ছবির মন্তব্যের ঘরে।

তবে এসব পাত্তা না দিয়ে ভাবনা জানালেন, ‘বৃষ্টি ভীষণ পছন্দ তার। বৃষ্টি দেখলেই এখনও ইচ্ছে হয় ভিজতে। নিজের অজান্তে মনে আসে ‘আজি ঝরো ঝরো মুখর বাদল দিনে’ গানটি। আর তখনই নেমে পড়েন বৃষ্টির মধ্যে। এই অভিনেত্রী আরও বলেন, অনেকবার ইচ্ছে থাকা সত্ত্বেও কৈশোরের সেই বৃষ্টির দিনে বৃষ্টিতে ভেজা হয়নি।

Leave a Reply

Translate »