যে কারণে বিয়েতে বিশ্বাস নেইঃ শ্বেতা তিওয়ারির

আইকোনিক ফোকাস ডেস্কঃ হিন্দি সিরিয়াল দেখা দর্শকদের মুখে জনপ্রিয় এক নাম অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। বলিউডের চলচ্চিত্র থেকে শুরু করে সিরিয়াল- সব মাধ্যমেই তিনি এখন প্রশংসা কুড়াচ্ছেন। সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজের শুটিং সম্পন্ন করেছেন তিনি। এর নাম ‘শো স্টপার’।

দীর্ঘ সময় ধরে সিঙ্গেল মাদার শ্বেতা। এই যাত্রাটা কেমন লাগছে তার কাছে। এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, সত্যি বলতে এইটা দুদিকে ধারালো তলোয়ারের মতো। দুটি ব্যর্থ বিয়ের জন্য অনেকেই আমার সমালোচনা করেন। অনেকেই আছেন, যারা তিন বা চারটে বিয়ে করেছেন কিন্তু লাইমলাইটে না থাকায় তাদের নিয়ে কেউ আলোচনা করে না। তাই যতটা ইতিবাচক দেখা যায়, বলা যায় ততটা নেতিবাচকও। মানুষ তারকাদের বেশি দোষ দেয়।

তিনি আরও বলেন, সমর্থনের মতো জায়গা বলতে আমি কখনই কাজ বন্ধ করিনি। আমি আর্থিকভাবে স্বাধীন। আমার নিজের যত্ন নেওয়ার জন্য টাকা আছে এবং বেঁচে থাকার জন্য আমাকে আমার স্বামী বা সঙ্গীর কাছে যেতে হবে না। আমি স্বাধীন বলেই আমার সিদ্ধান্ত নিতে পেরেছি। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই যে আমি একজন কর্মঠ নারী।

বিয়ে ও সংসার নিয়ে বলেন, সত্যি বলতে আমি আমার প্রথম সংসার বাঁচানোর চেষ্টা করেছি। কারণ, আমার বেড়ে ওঠার শিক্ষাটা তেমনই ছিল। কিন্তু দ্বিতীয় বিয়ের ক্ষেত্রে সেই সময়টা নষ্ট করিনি। আমি বুঝতে পেরেছিলাম, যতটা তিক্ত হওয়ার হয়ে গেছে। যতই বাঁচানোর চেষ্টা করি না কেন, বিয়ে নামক প্রতিষ্ঠানে আর বিশ্বাস রাখি না আমি।

Leave a Reply

Translate »