যে কারণে নিজবাড়ি থেকে গ্রেপ্তার হলেন অভিনেত্রী অর্পিতা

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা। ২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে প্রবেশ করেন তিনি। শুরু অল্প অল্প অভিনয়ের মাধ্যমে শুরু করলেনও পরবর্তীতে তিনি টুকটাক অভিনয়ও শুরু করেছেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একাধারে মডেলিং ও অভিনয়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার ধরে রেখেছিলেন।

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ অভিনীত ‘মামা ভাগ্নে’ এবং জিৎ অভিনীত ‘পার্টনার’ সিনেমাতেও দেখা গেছে তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে। তবে এদিকে ঘটনা ঘটে গেছে। দক্ষিণ কলকাতার অভিজাত একালাকায় অর্পিতার নিজ ফ্ল্যাট থেকে অন্তত ২১ কোটি টাকা উদ্ধার করেছে পুলিশ। শুধু তাই নয় উদ্ধার করা হয়েছে, প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালঙ্কারও। এসব তথ্য নিশ্চিত করেছে কলকাতা পুলিশ। পুলিশ আরও জানায়, এত টাকার উৎস কী, এর কোনো উত্তরই দিতে পারেননি অভিনেত্রী অর্পিতা।

তবে অর্পিতা নিজে দাবি করেছেন, তিনি একজন অভিনেতা। অভিনয় করেই তার যাবতীয় আয়। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। ওড়িশার বেশ কিছু সিনেমায়ও অর্পিতা অভিনয় করেছেন বলে তার মা দাবি করেছেন। কাজ করেছেন বেশ কিছু তামিল সিনেমায়ও। এদিকে অর্পিতার মা গণমাধ্যমে জানান, তার মেয়ে প্রযোজনাসহ অভিনয় ও মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিল।

Leave a Reply

Translate »