যে কারণে অভিনেত্রী সায়নীকে থানায় নিতে হাজির হলো পুলিশ

আইকোনিক ফোকাস ডেস্কঃ স্পষ্টবাদী একজন ব্যক্তিত্ব সায়নী ঘোষ। ভিন্নধারার চলচ্চিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। রাজনীতির ক্ষেত্রে বামপন্থী সমর্থক বলেই পরিচিতি ছিলেন তিনি। তবে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূলের পতাকার নিচে আশ্রয় নেন এই টালিউড অভিনেত্রী। আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে প্রার্থী হয়েছিলেন সায়নী ঘোষ।

বাংলায় হ্যাটট্রিকের পর এবার তৃণমূলের নজরে ত্রিপুরা পৌরসভার ভোট। সেই নির্বাচনে বাজিমাত করতে ঘন ঘন রাজ্যটিতে হাজির হচ্ছে তৃণমূলের কেন্দ্রীয় নেতৃত্ব। সেখানে এসে এবার পুলিশের ঝামেলায় জড়ালেন যুব তৃণমূল সভাপতি সায়নী ঘোষ।

রোববার (২১ নভেম্বর) ভোট প্রচারে ত্রিপুরা যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক ব্যানার্জি। সে রাজ্যেই ঘাঁটি গেড়েছেন সায়নী ঘোষ, কুণাল ঘোষ, সুস্মিতা দেবরা। তারা সবাই রয়েছেন পোলো টাওয়ার হোটেলে। সায়নীকে আটক করে থানায় নিতে সকালেই সেই হোটেলে হানা দেয় পুলিশ।

তাদের অভিযোগ, সায়নীর গাড়ি একজনকে ধাক্কা মেরেছে। তিনি আহত হয়েছেন। তাই সায়নীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যেতে হবে। এই নিয়েই শুরু হয় বিবাদ।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে তীব্র ভর্ৎসনা করে সায়নী টুইট করেছিলেন, ‘আপনার মরে যাওয়া উচিত। নিজের থেকে অর্ধেক বয়সের তরুণ নেতাদের আক্রমণ করায় আপনার লজ্জিত হওয়া উচিত। বিশ্বাস করুন আমরা যখন বলছি তখন আপনাকে এবং আপনাদের দলকে ত্রিপুরার মানচিত্র থেকে মুছে দেব। কথা দিচ্ছি আমরা।

Leave a Reply

Translate »