যেটাই হোক, সংসার কেন ভাঙব

আইকোনিক ফোকাস ডেস্কঃ  ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি অনন্ত-বর্ষা। যেখানে অনেক তারকারাই নিজেদের সংসার ভাঙার খবরে সমালোচনায় থাকেন, সেখানে ১২ বছর ধরে সুখে সংসার করছেন তারা। চিত্রনায়িকা বর্ষার মতে, দাম্পত্য জীবনে যাই হোক, সংসার ভাঙার পক্ষে নন তিনি।

 

মাঝে মধ্যেই তারকাদের সংসার ভাঙা এবং তাদের একে অন্যের প্রতি নানান ধরনের অভিযোগে নেটদুনিয়ায় ঝড় উঠে। তবে ব্যক্তিগতভাবে বর্ষা মনে করেন এসব বিষয় ঘরের বাইরে না আনাই ভালো। এতে করে নতুন প্রজন্ম ভালো কিছু শেখার পরিবর্তে ক্ষতিগ্রস্থই হচ্ছে। সম্প্রতি ঈদ আয়োজন ‘ঈদ কার্ণিভাল’ টক-শোতে হাজির হয়েছিলেন অনন্ত-বর্ষা। সেখানেই বর্তমান সময়ের সংসার জীবনের টানাপড়েনের এসব বিষয় নিয়ে কথা বলেন এই চিত্রনায়িকা।

 

সঞ্চালক ইমতু রাতিশ অনুষ্ঠানের এক পর্যায় অনন্তের কাছে জানতে চান, বর্তমানে আর্টিস্টরা যে কাজে ফোকাস না করে, অন্য সব বিষয়ে ফোকাস করছে এটা কী আদৌ ওদের ক্যারিয়ারের জন্য ভালো হচ্ছে? কিংবা আমাদের ইন্ডাস্ট্রিতে কী এগুলো ভালো কিছু দিচ্ছে?

 

জবাবে অনন্ত বলেন, এটা আসলে যারা করে, তারাই ভালো বলতে পারবে। যে করে করে, সে তার ভেতরের চিন্তাভাবনা থেকেই করে, আমি তো আর তাদের ভেতরে গিয়ে ঢুকতে পারব না। সো আমি কীভাবে জানব,এই কাজগুলো কেন করে।

Leave a Reply

Translate »