গোলগাল দেখতেই ভালো লাগতো

আইকোনিক ফোকাস ডেস্কঃ  পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে যেন চিনতেই পারছেন না নেটিজেনরা। এ যেন এক নতুন ঐন্দ্রিলা। গেল এক বছরে ওজন কমিয়ে ব্যাপক পরিবর্তন এনেছেন নিজের মধ্যে। তবে এমন পরিবর্তনে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

 

নেটিজেনদের অধিকাংশের মতে, গোলগাল দেখতেই ভালো লাগতো ঐন্দ্রিলাকে। তবে ভক্তদের এমন মন্তব্যে একেবারেই মাথা ঘামান না তিনি। সম্প্রতি নিজের ভেরিফায়েড সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন লুকের দুটি ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। আর এতেই অভিনেত্রীর নতুন ছবি নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

 

ওই ছবিগুলোতে দেখা যায়, ঐন্দ্রিলার পরনে রয়েছে নীল রঙের ফ্লোরাল প্রিন্টের একটি ড্রেস। খোলা চুলে বেশ লাস্যময়ীভাবেই ক্যামেরায় পোজ দিয়েছেন এই নায়িকা। কিন্তু এই ঐন্দ্রিলাকে দেখে খুশি হলেন না অনেকেই। তার ভক্তদের একাংশের মত, এত রোগা ঐন্দ্রিলাকে ঠিক যেন ভাল লাগে না দেখতে। গোলগাল ঐন্দ্রিলাই তাদের প্রিয়।

 

এর আগে অভিনেত্রী যখন বড় পর্দায় কাজ শুরু করেন, তখন তার বাড়তি ওজনের জন্য অনেক কটু কথা সহ্য করতে হয়েছে তাকে। বর্তমানে ওজন কমিয়ে একেবারেই নিজেকে বদলে ফেলেছেন তিনি। কিন্তু এখনও দর্শকের নানা ধরনের সমালোচনা শুনতে হচ্ছে ঐন্দ্রিলাকে।

Leave a Reply

Translate »