যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন তৌকীর আহমেদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ যুক্তরাষ্ট্রে করোনাভাইরাস বিস্ফোরণের শুরু থেকেই সেখানে অবস্থান করছেন এক সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী বিপাশা হায়াত।

পরে আন্তর্জাতিক ফ্লাইট চালু হলে স্ত্রী-সন্তানকে সঙ্গ দিতে আমেরিকায় পাড়ি দেন বিপাশার স্বামী জনপ্রিয় টিভি অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদও।

এরপর থেকেই গুঞ্জন রটে, স্বপরিবারে আমেরিকায় স্থায়ী নিবাস গড়তে চলেছেন তৌকীর-বিপাশা দম্পতি।  এ নিয়ে কিছু ভুঁইফোড় অনলাইনে তৌকির-বিপাসা আমেরিকায় স্থায়ী হচ্ছেন জানিয়ে সংবাদও প্রকাশ হয়।

এমন সংবাদে বেশ বিব্রত আর বিরক্ত হয়েছেন তৌকীর আহমেদ। বর্তমানে তিনি দেশেই অবস্থান করছেন।

বিষয়টি নিয়ে এক গণমাধ্যমকে তৌকীর আহমেদ বলেন, যেভাবে বিষয়টি গণমাধ্যমে এসেছে মোটেও তা নয়। আমাদের ছেলেমেয়েরা বড় হচ্ছে। তারা দুজনই আমেরিকায় থেকে পড়াশোনা শুরু করছে। তাদের জন্যই বিপাশা ও আমি আমেরিকায় গিয়েছিলাম। সেখানে ভালো স্কুল খোঁজা নিয়ে সময় পেরিয়ে যায়। তাদের ভর্তির ব্যাপারে সব ঝামেলা শেষ করে দেশে ফিরেছি।

দীর্ঘ সময় ধরে আমেরিকায় বিপাশার অবস্থানের কারণ জানাতে তৌকীর বলেন, ছেলে-মেয়ে সেখানে থাকবে, পড়াশোনা করবে।  তাই মা হিসেবে বিপাশা বেশিরভাগ সময় সন্তানদের পাশে থাকবে সেটাই স্বাভাবিক। সময়-সুযোগ করে আমিও তাদের দেখে আসব।  কিন্তু ব্যাপারটি এমন নয় যে, দেশ ছেড়ে দিয়ে চিরতরে আমেরিকায় চলে যাচ্ছি।

তৌকীর আরও বলেন, বিপাশা অভিনয়টা না করলেও নিয়মিত নাটক লিখছে। আর আমি তো নিয়মিতই নির্মাণ ও অভিনয় করছি। আমার পরিচালিত ধারাবাহিকগুলোও প্রচার হচ্ছে। নতুন সিনেমা নির্মাণের কাজে হাত দিয়েছি। দেশ ছেড়ে গেলে সেটির কী হবে

Leave a Reply

Translate »