যাওয়ার পথে ঢাবি ছাত্রীকে অপহরণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ রাঙ্গামাটির সাজেকে বেড়াতে যাওয়ার পথে দীপিকা চাকমা নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী অপহরণ হয়েছেন। বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। অপহরণের শিকার দীপিকা চাকমা খাগড়াছড়ি সদর উপজেলার বাসিন্দা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, দীপিকা তার বন্ধুদের নিয়ে সাজেকের পর্যটন এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। পথে রুইলুইপাড়া পর্যটনকেন্দ্রের কাছে জিরো মাইল এলাকা থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তার বন্ধুরা সাজেকে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানান।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অপহরণের বিষয়টি আমরা সর্বাধিক গুরুত্বের সঙ্গে দেখছি। বিজিবি, সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে উদ্ধারে অভিযান শুরু করেছে।

আরও পড়ুনঃ টিনার স্মৃতিতে শৈশব, উৎসর্গে আইয়ুব বাচ্চু

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, সাজেকে যাওয়ার পথে কয়েকজন দুষ্কৃতিকারী গাড়ির গতিরোধ করে ওই ছাত্রীকে অপহরণ করে। তাকে উদ্ধারেত আমাদের সাঁড়াশি অভিযান চলছে। আশা করছি খুব শিগগিরই ওই ছাত্রীকে উদ্ধার করতে পারব।

Leave a Reply

Translate »