ম্যাচ ড্র করে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন তপু বর্মণ

খেলাধুলা ডেস্ক: বুধবার বিকেলে নেপালের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে সুমন রেজার গোলে ম্যাচের শুরুতেই লিড নিয়েও ৮৬ মিনিটে রেফারির বিতর্কিত এক সিদ্ধান্তে পেনাল্টি পায় নেপাল। সহজেই গোল করে ম্যাচ বাঁচিয়ে ফেলে নেপাল এবং পেয়ে যায় ফাইনালের টিকিট। আর তাই দেশবাসীর কাছে ক্ষমা চান বাংলাদেশের ডিফান্ডার তপু বর্মণ।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে তার গোলেই সাফ চ্যাম্পিয়নশিপের শুভ সূচনা করেছিলো বাংলাদেশ। পরের তিন ম্যাচেও নিজের দায়িত্বটা ঠিকঠাক পালন করেছেন বাংলাদেশ দলের তারকা ডিফেন্ডার তপু বর্মণ। কিন্তু শেষ পর্যন্ত প্রথম রাউন্ডেই বাদ পড়ে গেছে বাংলাদেশ ফুটবল দল।

অথচ ম্যাচটি জিততে পারলেই দীর্ঘদিন পর ফাইনালে উঠে যেতো বাংলাদেশ, সুযোগ পেতো শিরোপা নির্ধারণী ম্যাচ খেলার। কিন্তু তা সম্ভব হয়নি। ড্র করায় ফাইনালে উঠে গেছে নেপাল। এখন তারাই খেলবে ভারতের বিপক্ষে শিরোপার লড়াইয়ে। আর ফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় সবার কাছে ক্ষমা চেয়েছেন তপু।

নিজের ফেসবুক পেজে তপু লিখেছেন, ‘আমরা দুঃখিত,ক্ষমাপ্রার্থী আপনাদের কাছে। সকল ভক্ত, বিশেষ করে মালদ্বীপের প্রবাসী ভক্তদের ভালবাসার প্রতিদান দিতে পারিনি। কতটুকু খারাপ লাগছে আমাদের বলে বোঝাতে পারবো না। কঠিন সময়,সবাই পাশে থাকবেন এই প্রার্থনা করি।’

Leave a Reply

Translate »