মৌসুমী হামিদকে ‘দুমুখো’ সাপ বললেন রাজ রিপা

আইকোনিক ফোকাস ডেস্কঃ সেলিব্রিটি ক্রিকেট লিগে মারামারির ঘটনার পর শরিফুল রাজের বিরুদ্ধে আক্রমণের অভিযোগ তোলেন রাজ রিপা। সেই ঘটনার প্রেক্ষিতেই নেটমাধ্যমে অভিনেত্রী মৌসুমী হামিদ জানান, রাজ কাউকে আক্রমণ করতে যাননি বরং হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করেছিলেন শুধু।

এবার রাজ রিপা নিজের ফেসবুকে সিসিএলে হামলার একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে আক্রমণাত্মক ভঙ্গীতেই দেখা যায় রাজকে। রীতিমতো ব্যাট নিয়ে তেড়ে যাচ্ছেন তিনি। কয়েকজন মিলেও আটকাতে পারছেন না তাকে। এরপরই রাজের পক্ষ নিয়ে কথা বলায় মৌসুমী হামিদের ওপর ব্যাপক ক্ষোভ ঝাড়েন রাজ রিপা। শুধু তাই নয়, তাকে দুমুখো সাপ বলেও আখ্যায়িত করেন এই অভিনেত্রী। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেন রাজ রিপা।

অভিনেত্রী বলেন, ওইদিন যখন পানির বোতল ছুঁড়ে মারা হয় তখন সেটা মৌসুমী আপুর হাতে এসে লাগে। তখন আমিও চেয়ার ছুঁড়ে মেরেছি। কিন্তু সেটা কারও গায়ে লাগেনি। সেসময় শরিফুল রাজ ব্যাট তুলে আমাদের দিকে তেড়ে আসছিলেন। চার-পাঁচজন তাকে ধরে রাখতে পারছিলেন না। ওই ভিডিওটাই আজ প্রকাশ করেছি আমি।

মৌসুমী হামিদকে নিয়ে অভিনেত্রী বলেন, মৌসুমী হামিদ সেই সিন্ডিকেটের একজন। যখন ওই ঘটনাগুলো ঘটছে তখন কেঁদে কেঁদে তাকে বলি, আপু দেখো ওরা কী করছে। তখন মৌসুমী আপু বলেন, সোনা তুমি চুপ কর, সবাই তোমাদের বিপক্ষে। তোমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এ কথা বলে আমাকে পাশে দাঁড় করিয়ে রাখেন।

শুধু এটাই নয়, সেদিন মৌসুমী আপুর সঙ্গেও কিন্তু ওদের অনেক ঝামেলা হয়েছে। কিন্তু এরপরও মৌসুমী আপু ভোল পাল্টালেন! এটা তার কাছ থেকে আশা করিনি।

আরও পড়ুনঃ রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য সামনে এলো

এরপর মৌসুমীকে দুমুখো সাপ আখ্যা দিয়ে তিনি আরও বলেন, মৌসুমী হামিদ যে দু-মুখো সাপ তিনি ফেসবুকে পোস্ট না দিলে সেটা কখনোই জানা হতো না। অথচ তিনি তখন আমাকে বোঝাচ্ছিলেন তারা আমাদের ফাঁসানোর জন্য এসব ইচ্ছে করে করছে।

Leave a Reply

Translate »