মৃত্যুর আগে ওয়ার্নের কক্ষে কেনো গিয়েছিলেন ২ নারী

আইকোনিক ফোকাস ডেস্কঃশেন ওয়ার্নের মৃত্যুর আগে তার কক্ষে প্রবেশ করেন ২ জন নারী। সিসিটিভি ফুটেজে এমন দৃশ্য দেখতে পাওয়া গেছে। এমন খবরই প্রকাশ করেছে মেইল অনলাইন।

থাইল্যান্ডের কোহ সামুই দ্বীপের যে রিসোর্টে শেন ওয়ার্ন মারা গেছেন, শুক্রবার সেখানে প্রবেশ করেন ৪ নারী। এদের মধ্যে দু’জন যান ওয়ার্নের কক্ষের দিকে। বাকি দু’জন চলে যান তার বন্ধুদের রুমে। সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছে এদের।

শুক্রবার (৪ মার্চ) দুপুর ১টা ৫৩ মিনিটে কো সামুইয়ের সামুজানা রিসোর্টে পৌঁছান ওই চার নারী। এদের মধ্যে দু’জন ওয়ার্নের রুম থেকে বের হন ২টা ৫৮ মিনিটে। এর ঠিক ২ ঘণ্টা ১৭ মিনিট বাদে ওয়ার্নকে নিথর অবস্থায় আবিষ্কার করেন তার বন্ধুরা।

মেইল অনলাইন জানায়, ওয়ার্নের কক্ষে প্রবেশ করা নারীরা কেন গিয়েছিলেন সেই কারণ অনুসন্ধান করেছে থাই পুলিশের একটি ইউনিট। তবে সন্দেহজনক কিছু খুঁজে পায়নি তারা। ময়নাতদন্তেও বলা হয়েছে অজি কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যু স্বাভাবিক।

পুলিশের অনুসন্ধানে জানা যায়, মূলত বডি ম্যাসাজের জন্য গিয়েছিলেন ওই দুই নারীতবে রুমে প্রবেশ করতে পারেননি তারা। পেন নামের সেই থেরাপিস্ট বলেন, ‘আমি এবং আমার সঙ্গে সাহায্যকারী ছিল। আমরা গিয়ে দরজায় ধাক্কা দেই। তবে ভেতর থেকে কোনো শব্দ ছিল না আমরা তখন আমাদের প্রধানকে জানাই তিনি হয়তো ঘুমে, এখন ম্যাসেজ নিতে চাইছেন না।’

পরবর্তীতে নিচে অপেক্ষা করছিলেন জানিয়ে পেন আরও যোগ করেন, ‘আমরা পেডীকীড় মেনিকিউর করতে এসেছিলাম। আমরা কিছুক্ষণ নিচে অপেক্ষা করি তবে তার আসার কোনো লক্ষণ না দেখে আমরা চলে যাই।

স্থানীয় পুলিশ প্রধান ইয়ুত্তানা সিরিসোমবাত বলেন, ‘সে (ওয়ার্ন) বডি ম্যাসাজের জন্য মেয়েদের ডেকেছিল। ওটা ছিল কেবল ম্যাসাজ। ওয়ার্নের মৃত্যু ম্যাসাজের কারণে হয়নি। তিনি সুস্থ ছিলেন না।

মেডিকেল রিপোর্টে দেখা গেছে, অ্যাজমা এবং বুকের সমস্যায় ভুগছিলেন ওয়ার্ন। এ জন্যডাক্তারও দেখান তিনি। ওয়ার্নকে তার বন্ধু অ্যান্ড্রু নিওফিউটো অ্যাম্বুলেন্স আসার পূর্বে ২০ মিনিট সিপিআর দেন। তবে তাতে কোনো লাভ হয়নি। ময়নাতদন্ত শেষে ওয়ার্নকে অস্ট্রেলিয়া পাঠানো হয়েছে। মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে রাষ্ট্রীয়ভাবে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Translate »