মা হারালেন মিঠুন চক্রবর্তী

আইকোনিক ফোকাস ডেস্কঃ  মা হারালেন ভারতের বাংলা ও হিন্দি সিনেমার খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী। করোনাকালীন সময়ে বাবাকে হারিয়েছেন। এর বছর তিনেক পর অভিনেতার মা শান্তিরানি চক্রবর্তীও চলে গেলেন না ফেরার দেশে।

 

শুক্রবার (৭ জুলাই) শেষ নিশ্বাস ত্যাগ করেন মিঠুন চক্রবর্তীর মা। খবরটি নিশ্চিত করেন তার ছোট ছেলে নমশি চক্রবর্তী। অভিনেতার মায়ের মৃত্যুর খবরটি ছড়িয়ে পড়লে নানান রকম বিভ্রান্তি তৈরি হয়। তাই খবরের সত্যতা নিশ্চিত করে ভারতীয় গণমাধ্যমে নমশি বলেন, হ্যাঁ, খবরটা সত্য। ঠাকুমা আর আমাদের মাঝে নেই।

 

আরও পড়ুনঃ বর্ষায় বাগানের যত্ন নেবেন যেভাবে

জানা গেছে, জোড়াবাগানের বাড়িতে একসময় চার ভাই বোন ও মা-বাবার সঙ্গে থাকতেন মিঠুন। মায়ানগরীতে তার লড়াইয়ের কথা কারও অজানা নয়। যেমন কষ্ট করেছেন, তেমনি নাম-যশ, খ্যাতিও পেয়েছেন। অভিনেতা তার মা শান্তিরানি চক্রবর্তীকে মুম্বাইয়ে নিয়ে যান। সেখানে মিঠুনের সঙ্গেই থাকতেন তিনি।

 

অভিনেতার মায়ের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন শোবিজের সব তারকাসহ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি টুইট করে লেখেন, মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি, মিঠুন দা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবেন।

Leave a Reply

Translate »