মা প্রশংসায় ভাসালেন ছেলেকে

আইকোনিক ফোকাস ডেস্কঃ আমার ছেলে সবার চেয়ে ভালো, ঠিক এভাবেই গর্ব করে বলেন চিত্রনায়ক সিয়াম আহমেদের মা মাহমুদা বেগম। রোববার (১৪ মে) সন্ধ্যায় ‘আরটিভি স্বপ্নজয়ী মা সন্মাননা ২০২৩’ গ্রহণ করার পর গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

মাহমুদা বেগম বলেন, পৃথিবীতে যত মা আছেন, আমি তাদের সবাইকে শুভেচ্ছা ও সালাম জানাই। শুধু আজকের দিনটি মনে রাখলেই হবে না। সারা বছরই মা যেন সন্তানদের স্মরণে থাকে। সন্তান সবার কাছেই এক রকম, কারও কাছেই কমবেশি না। সবাই নিজের সন্তানদেরকে অনেক ভালোবাসেন। সেই ভালোবাসার মধ্য দিয়েই কারও সন্তান ভালো হয়, ভালো পথে হাঁটে। কারও সন্তান খারাপ পথে হাঁটে।

তাই আমি দোয়া করি, পৃথিবীর সমস্ত মায়েদের যত সন্তান আছে, আল্লাহ তায়ালা তাদেরকে ভালো পথে নিয়ে আসুক। তারা কাজ করুক, বাবা মায়ের যত্ন নেক। সেই সঙ্গে বাবা মায়ের কাছে থাকুক, এটাই আমার দোয়া।

তিনি আরও বলেন, আমার সন্তান অনেক যত্নশীল এবং ভালো। আমি তার সামনে বেশি প্রশংসা করতে চাই না। আরও অনেক মানুষের সঙ্গে আমার দেখা হয়। সেখানে দেখা যায়, সবার চাইতে আমার সন্তান অনেক ভালো আছে। বাবা-মায়ের প্রতি ভীষণ যত্নশীল। শুধু টাই নয়, নিজের স্ত্রী-সন্তানের প্রতিও সে অনেক যত্নশীল। আমি দোয়া করি আমার সন্তান যেমন যত্নশীল, তেমনি সারা পৃথিবীর সন্তানরাও যেন এভাবেই কেয়ার করে বাবা-মায়েদের।

Leave a Reply

Translate »