মায়ের হাতে মেয়ে হত্যার অভিযোগ

মুন্সীগঞ্জে মায়ের হাতে আট বছরের শিশুমেয়ে দোলা হত্যার অভিযোগ পাওয়া গেছে। মেয়ে পুকুরে গোসল করতে দীর্ঘ সময় হলে মা তাকে উঠতে বলে, না উঠায় রাগান্বিত হয়ে মা নিপা বেগম (২৭) ভারী কাঠের টুকরো ফিকে মারে। এতে মেয়ের মাথায় লেগে মাথা ফেটে পানিতে তলিয়ে যায়। সাথে সাথে স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল সাড়ে ৩ টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের উত্তর ফুরশাইল গ্রামে।

নিহত দোলা উত্তর ফুরশাইল গ্রামের দুলাল শেখের মেয়ে সে উত্তর ফুরশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। আসামী পলাতক রয়েছে। মৃত শিশুটিকে এক নজর দেখার জন্য বিভিন্ন এলাকার লোকজন খবর পেয়ে ভীর করছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্বজন ও প্রতিবেশিরা জানান, দুপুর পৌনে ৩ টার দিকে মেয়ে দোলা গোসল করতে পুকুরে নামে। মা নিপা বারবার উঠতে বললেও না উঠায় কাঠের খাইট্টা ফিকে মারলে মেয়ের মাথায় লেগে মাথা ফেটে পানিতে পরে থাকে। সাথে সাথে ওর চাচা দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারা আরো জানান ইচ্ছা করে কোন মা সন্তানকে জানে মারতে পারে না। এটা একটা দূর্ঘটনা। আবার কেউ বলেন মহিলার জিদ অনেক বেশি এতা জিদ ভালো না।

স্থানীয় ইউপি সদস্য হারুন অর রশীদ জানান, মহিলা অনেক পাজি, গত দুই মাস আগে স্বামীকে লোহার কড়াই ফিকে মাথা ফাটিয়ে ৭ সেলাই লাগিয়েছে। আজ আবার মেয়েকে মারলো। এর শাস্তি হওয়া উচিৎ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. হলি জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। বিকাল সাড়ে ৩ টায় হাসপাতালে এ্সেছে, এখানে আসার আগেই তার মৃতু হয়েছে। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো.বোরহান উদ্দিন জানান মরদেহ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি মামলা দায়েরে প্রস্থতি চলছে। নিহতের মা নিপা পলাতক রয়েছে।

Leave a Reply

Translate »