মায়াপুরীতে কত কিছুই চাপা পড়ে যায়

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঘটনাবহুল বলিউড। অনেক অজানা ঘটনা সে বুকে লুকিয়ে রাখে। মুম্বাইয়ের এই মায়াপুরীতে কত কিছুই চাপা পড়ে যায় গ্ল্যামারের আড়ালে কিংবা সময়ের প্রয়োজনে। কখনো সেসব জানা যায়, কখনো যায় না। এই যেমন অভিনেতা এবং অভিনেত্রীরা একে অন্যদের সঙ্গে অভিনয় করতে আপত্তি জানানোর অনেক ঘটনা আছে বলিউডে।

 

এমনও হয়েছে যখন তারকারা একসঙ্গে তাদের প্রথম ফটোশুট করার পরও ওই চলচ্চিত্রকে না বলে দিয়েছেন। ঠিক এমনটাই হয়েছিলো বলিউড সুপারস্টার আমির খানের বেলায়। তার বিপরীতে নায়িকা হিসেবে ছিলেন ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবী। কিন্তু অনেকদূর এগিয়েও আর সেই কাজটি করা হয়নি।

 

 

একটি সিনেমায় কাজের আলাপ হয়েছিলো। আমির-শ্রীদেবী দুজনে একসঙ্গে ফটোশুটও করেছিলেন। তবে পরবর্তীতে সে সিনেমা থেকে সরে দাঁড়িয়েছিলেন আমির খান।

 

অভিনেতা মনে করেছিলেন শ্রীদেবীর সাথে তার জুটি দর্শক গ্রহণ করবে না। এর কারণ শ্রীদেবীর বয়স। আমির মনে করতেন দুজনের বয়সের ফাড়াক তাদের জন্য ভালো কিছু বয়ে আনবে না। তারউপর আমির ছিলেন নতুন মুখ। সবে তার খ্যাতি ছড়াচ্ছে। এমন সময় শ্রীদেবীর মতো ডাকসাইটে তারকার নায়ক হলে তিনি প্রচারেও থাকতে পারবেন না।

 

সেসময় আমির খান পরিচালকদের জানিয়েছিলেন, তিনি কেবল নতুন এবং উঠতি নায়িকাদের সাথে কাজ করতে চান। এই তালিকায় মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, কারিশমা কাপুর এবং রবীনা ট্যান্ডনের মতো নাম অন্তর্ভুক্ত ছিল।

Leave a Reply

Translate »