এবার শাকিব-নিপুণের প্যানেল

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষের পথে। এরই মধ্যে নতুন করে নির্বাচনী বাতাস বইতে শুরু করেছে। তবে সেই বাতাস আর গত বছরের মতো অনুকূলে থাকছে না বর্তমান কমিটির নেতৃত্বে থাকা মিশা-জায়েদ প্যানেলে। এবার ক্ষমতা ধরে রাখতে তাদের লড়াই করতে হবে শক্ত আরেকটি প্যানেলের সঙ্গে।

 

বেশকিছু সূত্রে জাগো নিউজ নিশ্চিত হয়েছে, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে এবার সভাপতি পদে প্রার্থী হচ্ছেন ঢালিউড কিং খান খ্যাত শাকিব। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে দেখা যাবে অভিনেত্রী নিপুণকে। এর মধ্যে দিয়ে দুই মেয়াদে চার বছর পর আবারও শিল্পীদের সভাপতি পদের জন্য লড়বেন ‘বীর’ শাকিব। এর আগে ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি।

 

শাকিব-নিপুণের প্যানেল থেকে দেখা মিলতে পারে ফেরদৌস, মৌসুমী, পূর্ণিমাসহ নানা প্রজন্মের আরও কয়েকজন তারকার। জানা গেছে, সিনেমার অভিজ্ঞ ও নামি দামি শিল্পীদের নিয়ে একটি চমক জাগানিয়া তারকাবহুল প্যানেলের দিকে মন দিচ্ছেন শাকিব-নিপুণ। সভাপতি প্রার্থী শাকিব এরই মধ্যে যোগাযোগ শুরু করেছেন শিল্পীদের সঙ্গে। কয়েক দফা মিটিংও হয়েছে বলে জানা গেছ।

 

তবে এখনই এসব নিয়ে কথা বলতে নারাজ তিনি। কথা বলতে চান না শাকিব-নিপুণ প্যানেলের তালিকায় স্থান পাওয়া সম্ভাব্য শিল্পীরাও। সবাই অপেক্ষা করছেন সবকিছু চূড়ান্ত হওয়ার জন্য। আপাতত শাকিব-নিপুণ ও ডিপজল-জায়েদ প্যানেলের গুঞ্জনে সরগরম চলচ্চিত্রের আঙিনা।

Leave a Reply

Translate »