এবার ঈদেও থাকছে মারজুক রাসেল অভিনীত ‘টিক্কা’

আইকোনিক ফোকাস ডেস্কঃগত বছর ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রিয় নাট্যনির্মাতা সাগর জাহান নির্মাণ করেন ধারাবাহিক নাটক ‘টিক্কা’। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ নাটকের নাম ভূমিকায় অভিনয় করেন মারজুক রাসেল। নাটকটি প্রচারের পর দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পান।

ঈদুল আজহা উপলক্ষে নির্মিত হয়েছে নাটকটির সিক্যুয়েল। ‘টিক্কা রিটার্নস’ শিরোনামে ধারাবাহিকটি নির্মাণ করেছেন সাগর জাহান। এবারো নাম ভূমিকায় অভিনয় করেছেন মারজুক রাসেল

পরিচালক নাটকটির গল্প প্রসঙ্গে জানান, টিক্কা শহরে চলে যাচ্ছিল। কিন্তু ট্রেনে ওঠার ঠিক আগে জানতে পারে যার হাত ধরে সে অজানায় পাড়ি দিচ্ছে সেই হাসনাহেনা তার প্রিয় মালিঙ্গা খুন হওয়ার জন্য দায়ী। তারপর সবকিছু পরিষ্কার হয়ে যায়। টিক্কা সব ক্ষমা করতে পারে। কিন্তু বেঈমানি কোনোভাবে মেনে নিতে পারে না। তারপর স্টেশনে সবার সামনে হাসনাহেনাকে খুন করে।

আরও পড়ুন ঃরাগান্বিত বোধ হলে যে খাবারগুল এড়িয়ে চলা উচিত

বড় বোন শিউলির কথায় গ্রামে এসেছিল হাসনাহেনা। এই গ্রাম থেকে দশ কিলোমিটার দূরে অবস্থিত থানা শহর। আর সেখানে বসে পুরো জেলার অনেক কিছু নিয়ন্ত্রণ করে শিউলি। সে সবার সঙ্গে পারে, শুধু টিক্কার সঙ্গে পারে না। সে ঢাকাতে পারে, চট্টগ্রামে পারে কিন্তু বাড়ির পাশের গ্রামটিতে পারে না। এই গ্রামের দুইটা বাওড়, একটা বিল সব টিক্কা নিয়ন্ত্রণ করে। না, এটা হয় না। শুরু হয় অভিযান। নানামুখী দ্বন্দ্ব-সংঘাতের মধ্য দিয়ে এগিয়ে যায় কাহিনি।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— মারজুক রাসেল,চাষী আলম, তানজিকা আমিন, ইশতিয়াক আহমেদ রুমেল, পাভেল প্রমুখ। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ১০ মিনিটে মাছরাঙায় প্রচার হবে নাটকটি।

Leave a Reply

Translate »