মানুষের এই অবহেলা আমাকে সাহস ও প্রেরণা জুগিয়েছে

আইকোনিক ফোকাস ডেস্কঃ শৈশব থেকেই অভিনয়ের সঙ্গে জড়িত আবদুল্লাহ আল সেন্টু। শুরুটা মঞ্চ দিয়ে হলেও বর্তমানে কাজ করছেন পর্দায়। তবে এতদূর আসার পথটা খুব একটা সহজ ছিল না এই অভিনেতার জন্য। গায়ের রং কালো ও খাটো হওয়ায় অনেক অবহেলার সম্মুখীন হতে হয়েছে সেন্টুকে। গ্রামের মানুষজন তার এই শারীরিক গঠনের জন্য অভিনয়ে কিছু করতে পারবেন না বলে সবসময়ই উপহাস করতেন। তবে মানুষের অবহেলা পেলেও কিশোরগঞ্জের এই ছেলে সাপোর্ট পেয়েছিলেন পরিবারের।

 

ইতোমধ্যে সকলের সব উপহাস আর অবহেলা উপেক্ষা করে অভিনয় দিয়ে সেন্টু প্রমাণ করেছেন দক্ষতা এবং চেষ্টা থাকলে শারীরিক গঠন কখনও বাঁধা হয়ে দাঁড়াতে পারে না সফলতার কাছে। আর তাইতো ‘বাংকার বয়’, ‘কারাগার’, ‘শুক্লপক্ষ’-এ প্রশংসিত হওয়ার পর এবার দর্শকদের নজর কেড়েছেন ‘মাইশেলফ অ্যালেন স্বপন’ ওয়েব সিরিজে। এতে অ্যালেন স্বপনের ছেলে জাদুর চরিত্রে অভিনয় করে রীতিমতো প্রশংসায় ভাসছেন এই অভিনেতা ।

 

এ প্রসঙ্গে সেন্টু বলেন, মানুষের এই অবহেলাই আমাকে সাহস ও প্রেরণা জুগিয়েছে। ২০১৮ সালে মাসুদ আহমেদের শর্ট ফিল্ম দিয়ে পর্দায় অভিনয় প্রথম পা রাখি। মাত্র অভিনয়ে পা রেখেছি, তাতেই যারা আমাকে অবহেলা করতেন, আজ তারা তাদের ভুল স্বীকার করেছেন।

Leave a Reply

Translate »